kalerkantho

বুধবার । ২৯ জুন ২০২২ । ১৫ আষাঢ় ১৪২৯ । ২৮ জিলকদ ১৪৪৩

বিরাট কোহলি নাকি ববি দেওল?

অনলাইন ডেস্ক   

৬ সেপ্টেম্বর, ২০২১ ১৭:০৩ | পড়া যাবে ২ মিনিটে



বিরাট কোহলি নাকি ববি দেওল?

ইন্টারনেটে এখন ট্রেন্ডিং নেটফ্লিক্সের ওয়েব সিরিজ মানি হাইস্ট। এই স্প্যানিশ ওয়েব সিরিজ ভারতীয় দর্শকদের কাছে বিপুল জনপ্রিয়তা পেয়েছে। দেড় বছরের বেশি সময় ধরে দর্শকরা পরবর্তী সিজনের অপেক্ষা করেছিলেন। অবশেষে গত ৩ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে মানি 'হাইস্ট সিজন ৫'-এর প্রথম অংশ।

বিজ্ঞাপন

তারপর থেকেই এই ওয়েব সিরিজ নিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে।

কিন্তু এই স্পানিশ ওয়েব সিরিজে একটি মজার বিষয় ঘটেছে। এমন একজন অভিনেতাকে দেখা গিয়েছে যিনি বলিউড তারকা ববি দেওল নাকি ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি, তা বুঝে উঠতে পারছেন না দর্শকরা। অবাক হওয়ার মতোই বিষয়। এমন একজন অভিনেতাকে দেখা গিয়েছে যার সঙ্গে ভারতের এই দুই তারকার চেহারার ব্যাপক সাদৃশ্য রয়েছে। আর তাই নেটিজেনরা মজা করে লিখেছেন, মানি হাইস্টে তাঁরা বিরাট কোহলিকে অভিনয় করতে দেখেছেন। আবার কেউ বলছেন, "ওটা বিরাট নয়, ববি দেওল"।

এমনিতেই এই স্প্যানিশ ওয়েব সিরিজের ভারতীয় অনুরাগীর সংখ্যা গুনে শেষ করা যায় না। ইতিমধ্যেই সিরিজটি দেখে ফেলেছেন অনেকে। আর বিরাট কোহলি ও ববি দেওলের মতো দেখতে অভিনেতা কে দেখে তাঁরা আরো খুশি। এই ওয়েব সিরিজে সবচেয়ে কাঙ্খিত চরিত্র গুলির মধ্যে একটি হলো 'প্রফেসর'। বেশ কয়েকদিন আগেই ট্রেলারে দেখা গিয়েছিল প্রফেসরকে বন্দি করেছেন গোয়েন্দা দপ্তরের অ্যালিসিয়া সিয়েরা। তারপর থেকেই দর্শকদের প্রশ্ন ছিল, কিভাবে মুক্তি পাবে প্রফেসর। নিউজ এইটিন

 



সাতদিনের সেরা