kalerkantho

শুক্রবার । ৯ আশ্বিন ১৪২৮। ২৪ সেপ্টেম্বর ২০২১। ১৬ সফর ১৪৪৩

এবার রানু মণ্ডলকে নিয়ে সিনেমা তৈরি হচ্ছে বলিউডে

অনলাইন ডেস্ক   

৪ সেপ্টেম্বর, ২০২১ ১২:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



এবার রানু মণ্ডলকে নিয়ে সিনেমা তৈরি হচ্ছে বলিউডে

কলকাতার রানাঘাটের স্টেশন থেকে একটা গানের মাধ্যমে রাতারাতি ভাইরাল হয়েছিলেন রানু মণ্ডল। সেখান থেকেই পরে হিমেশ রেশমিয়ার সঙ্গে জুটি বেঁধে হিন্দি ছবিতে প্লেব্যাকও করেন রানু। এবার সেই রানু মণ্ডলকে নিয়ে বলিউডে তৈরি হচ্ছে সিনেমা।  রানুর জীবনের কাহিনী সিনেমার পর্দায় তুলে ধরবেন ‘কুসুমিতার গপ্পে ’ খ্যাত পরিচালক হৃষীকেশ মণ্ডল।

সিনেমার নাম ‘মিস রানু মারিয়া’। সিনেমায় রানুর ভূমিকায় অভিনয় করছেন ‘সেক্রেড গেমস’ সিরিজ খ্যাত অভিনেত্রী ঈশিকা দে।নভেম্বর মাসে শুটিং শুরু হতে পারে। নয়ের দশকের ফ্লেভার থাকবে সিনেমায়। সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন সুরজিৎ, সিধু ও নীলাকাশ।

এক সময় কলকাতার রানাঘাট স্টেশনের প্ল্যাটফর্মে বসে গান করে আয় করা রানু মন্ডলের বলিউড যাত্রা ছিল একেবারে স্বপ্নের মতো। পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে জুটি বেঁধে হিন্দি গান ‘তেরি মেরি ’ গেয়ে একদিকে যেমন ভাইরাল হয়েছিলেন, তেমনি সেই গান নিয়েই রানুকে কটাক্ষের শিকার হতে হয়েছে। খ্যাতির পাশাপাশি তার বিড়ম্বনাও সইতে হয়েছে রানুকে ।

আবার রানাঘাটের বাড়িতে ফিরেছেন রানু মণ্ডল। স্থানীয় কিছু মানুষ ও ক্লাবের সাহায্যে দিন চলে তার। বিগত এক বছর ধরেই রানু মণ্ডলকে নিয়ে সিনেমা তৈরি করার পরিকল্পনা করছিলেন পরিচালক হৃষীকেশ মণ্ডল। 

 



সাতদিনের সেরা