kalerkantho

বৃহস্পতিবার । ১ আশ্বিন ১৪২৮। ১৬ সেপ্টেম্বর ২০২১।৮ সফর ১৪৪৩

ঘুমের মধ্যেই 'হার্ট অ্যাটাক' না ফেরার দেশে সিদ্ধার্থ

অনলাইন ডেস্ক   

২ সেপ্টেম্বর, ২০২১ ১৩:১৩ | পড়া যাবে ২ মিনিটে



ঘুমের মধ্যেই 'হার্ট অ্যাটাক' না ফেরার দেশে সিদ্ধার্থ

হৃদরোগে আক্রান্ত হয়ে আজ বৃহস্পতিবার মারা গেছেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৪০ বছর। বৃহস্পতিবার মুম্বাইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বিগ বসজয়ী ১৩ আসরের বিজয়ী সিদ্ধার্থ।

জানা গেছে, বুধবার রাতে প্রত্যেক দিনের মতো ওষুধ খেয়ে ঘুমাতে যান সিদ্ধার্থ শুক্লা। রাতেই ঘুমের মধ্যে অভিনেতা হৃদরোগ আক্রান্ত হয়েছেন বলে মনে করছেন চিকিৎসকরা।

পিটিআইকে দেওয়া হাসপাতাল সূত্রে বলা হয়েছে, এদিন সকালে ম্যাসিভ হৃদরোগে আক্রান্ত হন সিদ্ধার্থ। বাড়িতে তাঁর মা এবং বোন রয়েছে। সকাল ১১টার আশেপাশে অভিনেতাকে মুম্বাইয়ের কুপার হাসপাতালে আনা হয়। হাসপাতালে পৌঁছোতেই চিকিৎসকেরা তাঁকে মৃত হিসেবে ঘোষণা করেন। হাসপাতালের ফরেনসিক বিভাগের এক সিনিয়র চিকিৎসক জানিয়েছেন, ‘প্রাথমিক রিপোর্টে বোঝা যায়, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তবে, ময়নাতদন্ত শেষ না হওয়া পর্যন্ত আমরা তাঁর মৃত্যুর কারণ নিশ্চিত করতে পারছি না’।

তার মৃত্যুতে আবারও শোক নেমে এলো বলিউডে। অভিনেতা মনোজ বাজপেয়ী এক টুইটবার্তায় লিখেন, 'হায় স্রষ্টা! ভীষণ শোকাহত আমি! এমন কাছের ও আদরের একজন মানুষকে হারানোর এই শোক ভাষায় প্রকাশ করা সম্ভব নয়!'

২০০৮ সালে টিভি শো 'বাবুল কা অঙ্গন ছোটে না'র কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে অভিষেক ঘটে সিদ্ধার্থের। ২০১৪ সালে 'হাম্পটি শর্মা কি দুলহানিয়া' চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে নাম লেখান।

রিয়ালিটি শো 'বিগ বগ'-এর ১৩তম আসর ও 'কিয়ার ফ্যাক্টর: খাতরন কে খিলাড়ি'র ৭তম আসরে বিজয়ী হন তিনি। এছাড়া টিভি অনুষ্ঠান 'সাবধান ইন্ডিয়া' ও "ইন্ডিয়া'স গট টেলেন্ট" উপস্থাপনা করেও খ্যাতি কুড়ান।

বিগ বস ১৩-এর সহ প্রতিযোগি শেহনাজ গিলের সঙ্গে সিদ্ধার্থের গাঢ় বন্ধুত্বের কথা কারও অজানা নয়। তাঁদের সম্পর্কের রসায়ন বেশ রোম্যান্টিক। একসঙ্গে বেশ কয়েকটি মিউজিক ভিডিয়োতে কাজ করেছেন তাঁরা। ইন্ডাস্ট্রিতে কান পাতলে তাঁদের সম্পর্কের গুঞ্জন বেশ আলোচনায় ছিল। ‘সিজনাজ’ নামে তাঁরা বেশ জনপ্রিয়। 



সাতদিনের সেরা