kalerkantho

শুক্রবার । ৯ আশ্বিন ১৪২৮। ২৪ সেপ্টেম্বর ২০২১। ১৬ সফর ১৪৪৩

হাইজিনেক্স নিবেদন

কালের কণ্ঠের লাইভে কাল আসছেন নুসরাত ফারিয়া

অনলাইন ডেস্ক   

২৮ আগস্ট, ২০২১ ১৫:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



কালের কণ্ঠের লাইভে কাল আসছেন নুসরাত ফারিয়া

কালের কণ্ঠ ও বীকনের যৌথ উদ্যোগে 'সুরক্ষায় থাকুন, সুস্থ থাকুন' স্লোগানে একটি লাইভ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানটি আগামীকাল রবিবার (২৯ আগস্ট) সন্ধ্যা ৭টায় শুরু হবে। কালের কণ্ঠের ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেল ও ওয়েবসাইটে অনুষ্ঠানটি সরাসরি দেখানো হবে।

'সুরক্ষায় থাকুন, সুস্থ থাকুন' শিরোনামের এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন কালের কণ্ঠের সহকারী ফিচার সম্পাদক দাউদ হোসাইন রনি। অনুষ্ঠানটির স্পনসর করছে হাইজিনেক্স।

একটি বেসরকারি টেলিভিশনের 'ঠিক বলছেন তো' অনুষ্ঠানের মাধ্যমে প্রথম টিভিপর্দায় উপস্থাপনায় আসেন নুসরাত ফারিয়া। ২০১২ সালে 'থার্টিফাস্ট ধামাকা কক্সবাজার' অনুষ্ঠানটিতে ফারিয়া সবার নজর কেড়ে নেন। ২০১৩ সালের জানুয়ারিতে বলিউড প্লেব্যাক শিল্পী সুনিধি চৌহানের 'সুনিধি লাইভ কনসার্ট' শিরোনামের অনুষ্ঠান উপস্থাপনা করে দারুণ প্রশংসিত হন তিনি। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি।

এরই মধ্যে বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন ফারিয়া। বাংলাদেশে তাঁর করা ছবিগুলোর মধ্যে রয়েছে 'ধ্যাততেরিকি', 'প্রেমী ও প্রেমী', 'শাহেনশাহ', ভারতের পশ্চিমবঙ্গে 'বিবাহ অভিযান', 'হিরো ফোরটোয়েন্টি', 'ইন্সপেক্টর নটিকে', 'আশিকী', 'বস টু'। করোনাকালেও বেশ সক্রিয় ছিলেন নুসরাত ফারিয়া। এই মুহূর্তে দুই বাংলার ব্যস্ততম ও জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া।



সাতদিনের সেরা