kalerkantho

সোমবার । ৯ কার্তিক ১৪২৮। ২৫ অক্টোবর ২০২১। ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

মা হলেন নুসরাত জাহান

অনলাইন ডেস্ক   

২৬ আগস্ট, ২০২১ ১৩:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



মা হলেন নুসরাত জাহান

বেশ কয়েক দিন ধরেই শোনা যাচ্ছিল সেপ্টেম্বরে নয়, আগস্টের শেষেই মা হতে চলেছেন সংসদ সদস্য-অভিনেত্রী নুসরাত জাহান।  বুধবার কিংবা বৃহস্পতিবার পার্কস্ট্রিটের এক নামি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন নুসরাত। আর আজ বৃহস্পতিবার মা হলেন নুসরাত জাহান। ভারতের জিনিউজ টেলিভিশন এ খবর জানিয়েছে। 

জানা গেছে, কলকাতার পার্কস্ট্রিটের ভাগীরথী নেওটিয়া হাসপাতালে হয়েছে তার অস্ত্রোপচার। হাসপাতালটির ৫১১ নম্বর বেডে রয়েছেন তিনি। নুসরাত এবং তার নবজাতক দুজনেই সুস্থ রয়েছেন। সন্তান জন্মদানের সময় নুসরাতের ইচ্ছা অনুযায়ী তার পাশে ছিলেন যশ দাশগুপ্ত। প্রেমিকার সার্বক্ষণিক দেখভাল করছেন তিনি। 

সূত্রের খবর সি সেকশনের পর মা ও সন্তান দুজনেই সুস্থ রয়েছেন। বুধবার রাত থেকেই হাসপাতালে নুসরাতের পাশে ছিলেন যশ এমনকি ওটিতে তাঁর পাশেই দেখা গেল যশ দাশগুপ্তকে। 

প্রথমদিন থেকেই এই সন্তানকে ঘিরে বিতর্কের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। কিন্তু বিতর্ককে পাত্তা না দিয়েই প্রেগন্যান্সির পুরো সময় চুটিয়ে এনজয় করেছেন অভিনেত্রী। নুসরাতের এই সিদ্ধান্তে তাঁর পাশে থেকেছেন দেব, মিমি, শুভশ্রী, শ্রাবন্তী, তনুশ্রী ও তাঁর বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত।  

বুধবার রাতেই  যশ দাশগুপ্তকে সঙ্গে নিয়ে হাসপাতালের পথে রওনা দেন অভিনেত্রী। হাসপাতাল যাওয়ার পথে যশের বাড়িও ঘুরে যান অভিনেত্রী। নুসরাত ভর্তি হওয়ার পরই হাসপাতালের চারপাশ কঠোর নিরাপত্তা চাদরে মুড়ে ফেলে হাসপাতাল কর্তৃপক্ষ। বৃহস্পতিবার সকালেই ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে নুসরাত জাহান (Nusrat Jahan) লেখেন, 'Faith Over Fear' অর্থাৎ ভয়কে ছাপিয়ে বিশ্বাসেই অটল রয়েছেন তিনি।   

গত বুধবার নুসরতের সন্তানকে নিয়ে প্রথমবার কথা বলেছেন যশ। জানিয়েছিলেন তিনি শুভক্ষণের অপেক্ষায় আছেন। অভিনেতার কথায়,'আমি আমার ব্যক্তিগত জীবন শেয়ার করি না। তবে এটুকু বলতে পারি, এটা ভালো খবর। আমি শুভক্ষণের অপেক্ষায় রয়েছি।' অবশেষে নতুন অতিথির আগমনে যশরতের অপেক্ষার অবসান, মনে খুশির হাওয়া।   



সাতদিনের সেরা