kalerkantho

বৃহস্পতিবার । ১ আশ্বিন ১৪২৮। ১৬ সেপ্টেম্বর ২০২১।৮ সফর ১৪৪৩

নানার সঙ্গে যে বিষয়ে কথা বলেন পরীমনি

অনলাইন ডেস্ক   

২০ আগস্ট, ২০২১ ০১:২৬ | পড়া যাবে ২ মিনিটে



নানার সঙ্গে যে বিষয়ে কথা বলেন পরীমনি

রাজধানীর বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনির জামিন আবেদন খারিজ করে দিয়েছেন আদালত। একইসঙ্গে তৃতীয় দফায় ফের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এ নিয়ে মোট সাত দিনের রিমান্ডে গেলেন তিনি। গতকাল বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলামের আদালত শুনানি শেষে এই আদেশ দেন। 

এদিন সকাল ৮টা ২৫ মিনিটের দিকে পরীমনিকে কাশিমপুর কারাগার থেকে প্রিজন ভ্যানে আদালত আনা হয়। তখন তাকে আদালতের গারদে রাখা হয়। এরপর বেলা সাড়ে ১১ টার দিকে তাকে এজলাসে তোলার পর তার উপস্থিতিতে শুনানি শুরু হয়। এসময় আসামি পক্ষে তার আইনজীবী রিমান্ড বাতিল ও জামিন চেয়ে আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ রিমান্ডের পক্ষে শুনানি করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন খারিজ করে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গত ১৬ আগস্ট পরীমনিকে ফের পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

গতকাল মাদকের মামলার শুনানি শেষে পরীমনি তার নানা ভাইয়ের সঙ্গে কথা বলার জন্য বিচারককে বলেন। এরপর তাদের কথা বলার জন্য বিচারক অনুমতি দেন। বেলা ১২টা ২৫মিনিটে কাঠগড়ার বাইরে থেকে পরীমনি তার নানার সঙ্গে কথা বলেন। বেলা ১২টা ২৭ মিনিটে তাদের কথা বলা শেষ হয়। এসময় পরীমনির দুই খালাত ভাইও সঙ্গে ছিলেন। পারিবারিক বিষয় নিয়ে পরীমনির সঙ্গে কথা হয়েছে বলে জানান তার খালাতো ভাই।



সাতদিনের সেরা