kalerkantho

মঙ্গলবার । ১৩ আশ্বিন ১৪২৮। ২৮ সেপ্টেম্বর ২০২১। ২০ সফর ১৪৪৩

পরীমনির বারবার রিমান্ড, হাইকোর্টের নজরে আনলেন আইনজীবী

অনলাইন ডেস্ক   

১৯ আগস্ট, ২০২১ ১৭:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



পরীমনির বারবার রিমান্ড, হাইকোর্টের নজরে আনলেন আইনজীবী

মাদকসহ গ্রেপ্তার চিত্রনায়িকা পরীমনিকে বারবার রিমান্ডে নেওয়ার বিষয়টি উচ্চ আদালতের নজরে এনেছেন এক আইনজীবী। তবে আদালত কোনো আদেশ না দিয়ে ওই আইনজীবীকে রিট করতে বলেছেন।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চের নজরে আনেন আইনজীবী ইউনুছ আলী আকন্দ।

তখন আদালত বলেন, কোন মামলায় রিমান্ড চাচ্ছে বা চাচ্ছে না। তা খবর দেখে অনেক সময় বোঝা যায় না। মনে করেন, এক মামলায় আটক করেছে, তারপর একাধিক মামলা হচ্ছে। একেক সময় একেক মামলায় রিমান্ডে নিচ্ছে। এটি তো নিতেই পারে। তবে কতবার রিমান্ড নিচ্ছে, কতদিন রিমান্ড নিচ্ছে, এটি গুরুত্বপূর্ণ বিষয়।

এ সময় আইনজীবী ইউনুছ আলী বলেন, ফৌজদারি কার্যবিধিতে রিমান্ডের কোনো বিধানই তো নেই। আদালত বলেন, চাইলে এসব উল্লেখ করে নিয়মিত রিট করতে পারেন। এগুলোতে স্যুয়োমটো রুল ইস্যু করা যায় না। যথাযথ আবেদন নিয়ে আসতে পারেন।

পরে ইউনুছ আলী আকন্দ বলেন, রবিবার নোটিশ দেব। এরপর হাইকোর্টে রিট করব।

এর আগে ৪ আগস্ট বিকেল ৪টার পর পরই বনানীর ১২ নম্বর রোডে পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় ওই বাসা থেকে বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়।  
এরপর ৫ আগস্ট চারদিন এবং ১০ আগস্ট পরীমনির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়।

সব শেষ বৃহস্পতিবার বনানী থানায় দায়ের করা মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনির একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।



সাতদিনের সেরা