kalerkantho

শুক্রবার । ৯ আশ্বিন ১৪২৮। ২৪ সেপ্টেম্বর ২০২১। ১৬ সফর ১৪৪৩

একই জায়গায় ফ্ল্যাট কিনছেন পবনদীপ-অরুণিতা

অনলাইন ডেস্ক   

১৯ আগস্ট, ২০২১ ১৪:৪০ | পড়া যাবে ২ মিনিটে



একই জায়গায় ফ্ল্যাট কিনছেন পবনদীপ-অরুণিতা

‘ইন্ডিয়ান আইডল’র ১২তম সিজনে সবচেয়ে বেশি আলোচনায় ছিলেন পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলাল। গ্র্যান্ড ফিনালেতে শ্রেষ্ঠত্বের মুকুট উঠে পবনদীপের মাথায়, কিন্তু জনপ্রিয়তার দিক দিয়ে বেশি এগিয়ে ছিলেন অরুণিতা।

বেশ কিছু পর্বে একসঙ্গে রোমান্টিক গান গেয়েছেন এই দুই প্রতিযোগী। দীর্ঘ আট মাসের যাত্রায় নাকি মঞ্চের বাইরেও দু’জনের সম্পর্ক বেশ ঘনিষ্ঠ হয়েছে। এ থেকেই তাদের প্রেমের গুঞ্জন ছড়িয়েছে। তবে একে অপরের ভালো বন্ধু বলেই দাবি করেছেন অরুণিতা ও পবনদীপ।  

তাদের এমন দাবির পরও প্রেমের গুঞ্জন থামেনি। এবার সেই গুঞ্জনের মধ্যে যেন আগুনে ঘি ঢেলে দিলেন ‘ইন্ডিয়ান আইডল’র আরেক প্রতিযোগী মোহাম্দ দানিশ। এই প্রতিযোগী জানান, অরুণিতা ও পবনদীপ নাকি মুম্বাইয়ে এক বিল্ডিংয়েই ফ্ল্যাট কিনতে চান।

দানিশ ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘অরুণিতা-পবনদীপ উড়ো খবরে নজর দেয় না। তারা খুব ভালো বন্ধু। তাদের সম্পর্কের বন্ধন খুবই শক্ত। আমিও চাই এই বন্ধুত্ব যেন সারাজীবন এরকমই থাকে। ’ 

অরুণিতা আর পবনদীপের এক বাড়িতে ফ্ল্যাট কেনার পরিকল্পনা কথা জানিয়ে দানিশ বলেন, তারা মুম্বাইতে একই জায়গায় ফ্ল্যাট কেনার কথা ভাবছেন। এমনকী এই প্রতিযোগিতায় এসে আমাদের যাদের ভালো বন্ধুত্ব হয়েছে সবাই তাই ভাবছি। কখন যেন আমরা বন্ধু থেকে পরিবার হয়ে গেছি। তাই পাশাপাশি থাকার পরিকল্পনা, যাতে সবার বন্ধুত্ব এরকমই থাকে।

অরুণিতা ও পবনদীপ ছাড়াও ‘ইন্ডিয়ান আইডল’র গ্র্যান্ড ফিনালের প্রতিযোগীরা ছিলেন নিহাল তাওরো, মোহাম্মদ দানিশ, শানমুখ প্রিয় এবং সায়লি কাম্বলে। প্রতিযোগিতায় প্রথম ও দ্বিতীয় রানার আপ হয়েছেন অরুনিতা কাঞ্জিলাল ও সায়লি কাম্বলে।  



সাতদিনের সেরা