kalerkantho

শুক্রবার । ৯ আশ্বিন ১৪২৮। ২৪ সেপ্টেম্বর ২০২১। ১৬ সফর ১৪৪৩

সেই ছবি প্রকাশ করলেন সারা

অনলাইন ডেস্ক   

১৭ আগস্ট, ২০২১ ১৩:০৬ | পড়া যাবে ২ মিনিটে



সেই ছবি প্রকাশ করলেন সারা

বলিউডের অভিনেতা সাইফ আলী খানের ৫১তম জন্মদিন সোমবার (১৬ আগস্ট)। ১৯৭০ সালের এ দিনে জন্মগ্রহণ করেন তিনি। জন্মদিন উদযাপনে কয়েকদিন আগেই স্ত্রী কারিনা কাপুর, দুই ছেলে তৈমুর ও জেহকে নিয়ে মালদ্বীপে গেছেন সাইফ।

জন্মদিনে সাইফ মুম্বাইয়ে থাকছেন না জেনে বাবার জন্মদিন আগেই উদযাপন করেছেন সারা আলী খান। কয়েকদিন আগেই সাইফ-কারিনার বাড়িতে কেক আর বেলুন হাতে হাজির হয়েছিলেন সারা। এবার সেই ছবি সারার পাশাপাশি শেয়ার করেছেন কারিনা কাপুরও।

ইনস্টাগ্রামে সারা পোস্ট করা দু’টি ছবির একটিতে দেখা যায়, বাবা সাইফের পাশে কেক হাতে দাঁড়িয়ে আছেন তিনি। আর সাইফের হাতে সারার দেওয়া ‘হ্যাপি বার্থডে’ লেখা বেলুন।

অন্যটিতে, সাইফ-করিনা ও তাদের ৬ মাসের ছোট্ট ছেলে জেহর সঙ্গে দেখা গেছে সারাকে। এ সময় ছোট্ট জেহর হাত ধরে ছিলেন সারা আর জেহও বিস্ময়ে বোন সারার দিকে তাকিয়ে ছিলো।

বাবা সাইফকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ছবির ক্যাপশনে সারা লেখেন, ‘শুভ জন্মদিন বাবা। আমার সুপারহিরো হওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। আমার সবচেয়ে স্মার্ট বন্ধু, যার সঙ্গে আমি কথা বলে খুশি হই, আমার দুর্দান্ত একজন ভ্রমণ বন্ধু এবং সবচেয়ে বড় সাপোর্ট সিস্টেমগুলোর মধ্যে একজন। ’

এদিকে, জন্মের পর এবারই প্রথম ছোট ছেলে জেহ-র মুখ সামনে আনলেন করিনা। এর আগে গেল ঈদের দিন জেহকে কোলে নিয়ে ছবি তুলে পোস্ট করেছিলেন সারা। তবে ওই ছবিতে জেহর মুখ ঢেকে রাখা হয়েছিল।



সাতদিনের সেরা