kalerkantho

রবিবার । ৪ আশ্বিন ১৪২৮। ১৯ সেপ্টেম্বর ২০২১। ১১ সফর ১৪৪৩

শামির স্ত্রীকে বাজে ভাষায় আক্রমণ

অনলাইন ডেস্ক   

১৩ আগস্ট, ২০২১ ১৪:০৪ | পড়া যাবে ২ মিনিটে



শামির স্ত্রীকে বাজে ভাষায় আক্রমণ

সোশ্যাল মিডিয়ায় সাহসী ছবি পোস্ট করে কটুক্তির শিকার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। অনুসারীরা খারাপ ভাষায় আক্রমণ করছেন টিম ইন্ডিয়ার তারকা পেসারের স্ত্রীকে।

হাসিন জাহান সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সক্রিয়। তিনি প্রায়শই নিজের ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। অতীতে তাঁকে বেশ কয়েকটি পোস্টের জন্য হুমকির মুখেও পড়তে হয়েছিল। কখনও রাম মন্দিরের ভূমি পুজোর শুভেচ্ছা জানিয়ে খুন-ধর্ষণের হুমকি পেয়েছেন। আবার কখনও মুখে ফেসপ্যাক লাগিয়ে ছবি পোস্ট করার জন্য কটাক্ষের শিকার হয়েছেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে খোলামেলা একটি ছবি পোস্ট করেছেন হাসিন। ক্যাপশন ছাড়া ছবিটি পোস্ট করার পরই নেতিবাচক কমেন্টের জোয়ার বয়ে যায় ইনস্টাগ্রামে। কেউ কেউ তাঁকে দেহব্যবসা করার কথা বলেন। একজন তো আগে বাড়িয়ে হাসিনকে প্রশ্ন করেন, শামি ফোন-টোন করে তাঁর খোঁজ-খবর নেন কিনা।

মহম্মদ শামি এই মুহূর্তে জাতীয় দলের সঙ্গে ইংল্যান্ড সফরে ব্যস্ত। সাউদাম্পটনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে শামি ৪টি উইকেট নেন। পরে নটিংহ্যামে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্টেও দুই ইনিংস মিলিয়ে তিনি নিয়েছেন ৪টি উইকেট।

শামি'র সংগে হাসিন-এর দাম্পত্য কলহের কথা অনেকেরই জানা। সেই বিতর্কিত অধ্যায় এখনও শেষ হয়নি বলেই এমন তীর্যক মন্তব্য তাঁর প্রতি।

কিছুদিন আগে রাম-মন্দিরের ভূমি পুজোয় শুভেচ্ছা জানিয়ে খুন-ধর্ষণের হুমকি পেয়েছিলেন হাসিন। একবার মুখে ফেসপ্যাক লাগিয়ে ছবি পোস্ট করেও কটাক্ষের শিকার হয়েছেন।



সাতদিনের সেরা