kalerkantho

মঙ্গলবার । ১৩ আশ্বিন ১৪২৮। ২৮ সেপ্টেম্বর ২০২১। ২০ সফর ১৪৪৩

পরীমনিকে নিয়ে যা বললেন প্রিন্স মাহমুদ

অনলাইন ডেস্ক   

১২ আগস্ট, ২০২১ ১৬:৩০ | পড়া যাবে ২ মিনিটে



পরীমনিকে নিয়ে যা বললেন প্রিন্স মাহমুদ

র‌্যাবের হাতে আটক হওয়ার পর ঢাকাই ছবির চিত্রনায়িকা পরীমনিকে চার দিনের রিমান্ড শেষে আরও দুই দিনের রিমান্ড দিয়েছে আদালত। এর আগে তার নামে মাদক মামলা করে র‌্যাব। মামলাটি তদন্তনাধীন। মামলার কোনো সুরাহা হওয়ার আগেই চলচ্চিত্র শিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি পরীমনির সদস্যপদ স্থগিত করেছে। 

পাশাপাশি পরীমনিকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তর্ক-বিতর্ক। পরীমনির এই দুঃসময়ে চলচ্চিত্রের কোনো শিল্পীর সহমর্মিতা দেখা যায়নি। ঠিক এই সময়ে পরীমনিকে নিয়ে এভাবে টানাহেঁচড়া না করতে অনুরোধ জানালেন বাংলা গানের জনপ্রিয় গীতিকবি ও সুরস্রষ্টা প্রিন্স মাহমুদ।

বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক স্ট্যাটাসে প্রিন্স মাহমুদ লেখেন, মেয়েটা একটু বেয়াদব সবার কথা শোনে না। অন্যদের মতো সে নয়। বালিকা বয়স থেকে তার বেড়ে ওঠার কাহিনি আজ পড়লাম। এই অবস্থার মধ্যে দিয়ে বড় হলে যেকোনো মানুষ সাইকো হয়ে ওঠে। মানুষ খুন করে। সে কি কাউকে খুন করেছে? বেশি কথায় যাচ্ছি না, স্বপ্নজাল সিনেমাটা দেখলাম। এই মেয়েকে দিয়ে কী করিয়ে নেওয়া যেতে পারে তা স্বপ্নজাল দেখিয়েছে। 

তিনি আরও লেখেন, আমি নিশ্চিত এই মেয়ে কোনো ভালো গাইডলাইন পায় নাই। অবাক লাগছে যে মানুষগুলো তার সাথে কাজ করেছেন, বিভিন্ন সুযোগ-সুবিধা নিয়েছেন কেউ কোনো কথা বলছেন না। যেটুকু অন্যায় সে করেছে তার থেকে অনেক অনেক বেশি শাস্তি সে পেয়ে গেছে। এবার একটু দয়া করেন। আর যদি এখনো মনে হয় তার শাস্তি হয় নাই তবে তিন্নির মতো কাচপুর ব্রিজের ওপর থেকে বস্তায় বেঁধে ছুড়ে ফেলে দেন অথবা তাকে মাটিতে অর্ধেক পুঁতে পাথর নিক্ষেপ করে মেরে ফেলেন। তাও প্রতিদিন এমনভাবে টানাহেঁচড়া করে এমন অপমান একজন সংস্কৃতিকর্মী হিসেবে আর নিতে পারছি না।

গত ৪ আগস্ট (বুধবার) পরীমনিকে গ্রেপ্তার করা হয়। এরপর মাদক মামলা করা হয় তার বিরুদ্ধে। গ্রেপ্তারের পর তাকে চার দিনের রিমান্ডে নেওয়া হয়েছিল। চার দিনের রিমান্ড শেষে ফের দুই দিনের রিমান্ড দেওয়া হয় তাকে।



সাতদিনের সেরা