kalerkantho

রবিবার । ১ কার্তিক ১৪২৮। ১৭ অক্টোবর ২০২১। ৯ রবিউল আউয়াল ১৪৪৩

দু-এক দিনের মধ্যেই পরীমনি বিষয়ে অভিমত দেবে শিল্পী সমিতি

অনলাইন ডেস্ক   

৫ আগস্ট, ২০২১ ১৪:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



দু-এক দিনের মধ্যেই পরীমনি বিষয়ে অভিমত দেবে শিল্পী সমিতি

দু-এক দিনের মধ্যেই পরীমনির বিষয়ে আনুষ্ঠানিক বক্তব্য দেবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। বৃহস্পতিবার দুপুরে কালের কণ্ঠ'র সঙ্গে আলাপকালে এ কথা জানান সংগঠনের সাধারণ চিত্রনায়ক জায়েদ খান।

জায়েদ খান বলেন, শুধু পরীমণি নয়, চিত্রনায়িকা একাও পুলিশের হাতে ধরা পড়েছেন। আমরা এই দুই শিল্পীর ব্যাপারে আমাদের করণীয় কী তা বসে আলোচনা করে ঠিক করব, তারপর আমাদের মতামত বা প্রতিক্রিয়া দেব। যেহেতু ২১ সদস্য বিশিষ্ট শিল্পী সমিতির কমিটি, আমি তো একাই মন্তব্য করতে পারি না।

চলচ্চিত্র শিল্পী সমিতির এই নেতা বলেন, পরীমনি বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রী। তার গ্রেপ্তার অবশ্যই উদ্বেগজনক। এ ছাড়া চিত্রনায়িকা একা গ্রেপ্তার হয়েছেন। তিনি একসময়ের সুপারহিট নায়িকা। তারা দুজনই আমাদের সদস্য। শিগগির এসব বিষয়ে আমরা বক্তব্য জানাব আপনাদের।

এদিকে ফেসবুকে জায়েদ খান লিখেছেন, 'প্রকৃত শিল্পীরা কখনো খারাপ হতে পারে না।' তিনি লিখেছেন, অপরাধী শিল্পকে ব্যবহার করে মাত্র। তবে প্রকৃত শিল্পীরা কখনো খারাপ হতে পারে না। দু-একজনের কারণে সবাইকে খারাপ ভাবা কাম্য নয়।'

বাংলা চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনির বাসায় প্রায় ৩ ঘণ্টা র‌্যাবের অভিযানের পর তাকে আটক করা হয়েছে। আটকের পর তাকে র‍্যাব-১ কার্যালয়ে নেওয়া হয়েছে। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছে। বুধবার (৪ আগস্ট) বিকেল ৪টার দিকে তার বাসায় অভিযান শুরু করে র‍্যাব-১ ও র‍্যাব সদর দপ্তরের একাধিক টিম।

শামসুন্নাহার স্মৃতি পরীমনি ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে চিত্রনায়িকা হিসেবে অভিষিক্ত হন। শাহ আলম মণ্ডল পরিচালিত সেই সিনেমায় নায়ক হিসেবে জায়েদ খানই ছিলেন পরীমনির প্রথম নায়ক।



সাতদিনের সেরা