kalerkantho

শনিবার । ১০ আশ্বিন ১৪২৮। ২৫ সেপ্টেম্বর ২০২১। ১৭ সফর ১৪৪৩

র‍্যাবকে ঢুকতে না দিয়ে ফেসবুক লাইভে আসেন পরীমনি

অনলাইন ডেস্ক   

৪ আগস্ট, ২০২১ ১৭:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



র‍্যাবকে ঢুকতে না দিয়ে ফেসবুক লাইভে আসেন পরীমনি

চিত্রনায়িকা পরীমনির বাসায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) অভিযান চালাচ্ছে। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতেই তার বাসায় অভিযান চালানো হচ্ছে, বিস্তারিত পরে জানানো হবে।

অভিযানের আগে প্রায় আধা ঘণ্টা সময় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের দরজার বাইরে রেখে ফেসবুক লাইভ করেন তিনি। বুধবার (৪ আগস্ট) দুপুর সোয়া চারটার দিকে হঠাৎ করেই ফেসবুক লাইভে আসেন পরীমনি। তিনি প্রথমে জানান, তার দরজার বাইরে অজ্ঞাত কিছু লোক জড়ো হয়েছেন। তারা বাড়িতে (বনানীর বাসা) প্রবেশের জন্য দরজায় জোরে আঘাত করছেন। এতে তিনি ভয় পাচ্ছেন।   এসময় লাইভে কলিং বেল বাজানোর আওয়াজও শোনা যায়।

লাইভের এক পর্যায়ে জানালা দিয়ে বাসার নিচে গণমাধ্যম কর্মীদের দেখতে বলা হলে দেখেন পরীমনি। এসময় গণমাধ্যমকর্মীরা আসলে দরজা খুলে দেবেন বলে শর্ত দেন। লাইভের একপর্যায়ে, বাসার ভেতর থেকে সিকিউরিটি সিস্টেমে কিছু কাজ করতেও দেখা যায় পরীমনিকে।

তবে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সামনে বেশিক্ষণ স্থায়ী হয়নি পরীমনির বাঁধা। প্রায় আধা ঘণ্টার মতো তাদের প্রবেশ রুখে দিতে পারলেও অবশেষে দরজা খুলে দিতে বাধ্য হন তিনি। বাসায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা প্রবেশ করলে এক পর্যায়ে লাইভ ও বন্ধ করে দেন তিনি।



সাতদিনের সেরা