kalerkantho

শুক্রবার । ২ আশ্বিন ১৪২৮। ১৭ সেপ্টেম্বর ২০২১। ৯ সফর ১৪৪৩

মা হতে যাচ্ছেন, বাতাসে ভেসে বেড়াচ্ছে গুঞ্জন

অনলাইন ডেস্ক   

৪ আগস্ট, ২০২১ ১৫:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



মা হতে যাচ্ছেন, বাতাসে ভেসে বেড়াচ্ছে গুঞ্জন

আবারও শিরোনামে বলিউড তারকা দম্পতি রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। বলিউডের ডিম্পল কুইন কী এবার মা হতে চলেছেন? বেশ কয়েক দিন ধরেই এই জল্পনা তুঙ্গে। আগেই সঞ্জয় লীলা বানসালির অফিসের বাইরে দীপিকাকে ঢিলেঢালা পোশাকে দেখা গিয়েছিল, আর তার পরই ফিসফাস আরো বেড়ে যায়। 

রণবীর-দীপিকা রবিবার মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে চুপি চুপি হাজির হয়েছিলেন। যদিও পাপারাৎজিদের এড়িয়ে যেতে চাইলেও লেন্সবন্দি হলেন দীপবীর জুটি। গাড়ির ভেতর থেকেই দেখা পাওয়া গেল তারকা দম্পতির। সত্যিই কি মা হচ্ছেন দীপিকা?

দীপিকার প্রেগন্যান্সির চর্চা শুরু হয় সঞ্জয় লীল বানসালির অফিসের সামনে তাকে ঢিলাঢালা পোশাকে দেখার পর থেকে। তার ঢলঢলে পোশাক দেখেই নেটিজেনদের মত, মা হতে চলেছেন তিনি। আর তাই বেবি বাম্প লুকিয়ে রাখার জন্য দীপিকা এমন পোশাক পরেছেন। সেই আগুনেই খানিক ঘি ঢাললেন দীপিকা-রণবীর, একসঙ্গে হাসপাতাল থেকে বের হতে দেখা গেল তাদের।
কবীর খানের ৮৩-তে দেখা যাবে দীপিকাকে, শাহরুখ খানের পাঠান ছবির শুটিং সারছেন নায়িকা। ইতিমধ্যেই ঘোষণা হয়েছে হৃতিকের সঙ্গে ফাইটার ছবির। এর মাঝেই এমন গুঞ্জনে অনুরাগীদের প্রশ্ন- তবে কি এই প্রজেক্টগুলোতে তারা দেখতে পাবেন না ডিম্পল কুইনকে?



সাতদিনের সেরা