kalerkantho

রবিবার । ১১ আশ্বিন ১৪২৮। ২৬ সেপ্টেম্বর ২০২১। ১৮ সফর ১৪৪৩

আজকে আপনার কী পরিকল্পনা? জানতে চাইলেন শ্রেয়া

অনলাইন ডেস্ক   

১ আগস্ট, ২০২১ ১২:২৭ | পড়া যাবে ২ মিনিটে



আজকে আপনার কী পরিকল্পনা? জানতে চাইলেন শ্রেয়া

শ্রেয়া ঘোষালের কণ্ঠ মানেই অন্য কিছু। বলিউড কিংবা বাংলাভাষী, সবার কাছে অত্যন্ত জনপ্রিয় এই মুখ। ভারতে অলস দিন- অর্থাৎ ছুটির দিন রবিবার। এই রবিবারকে তারা বলে রবিবাসরীয়। সাপ্তাহিক ছুটির দিনে শুভাকাঙ্ক্ষী ভক্তদের খোঁজ নিলেন শ্রেয়া।

করোনা আবহে অন্তঃসত্ত্বা থাকাকালীন ক্রমাগত সচেতনতার বার্তা দিয়েছেন শ্রেয়া। মাস্ক পরা ও স্যানিটাইজার ব্যবহার করে সুস্থ থাকার কথা মনে করিয়ে দিয়েছেন তাঁর ভক্তদের। এই পরিস্থিতিতে কোথাও যেতে পারছিলেন না, তাই শিল্পীর বন্ধুরা ভিডিও কলের মাধ্যমে তাঁকে সাধ খাওয়ান। মাম্মি টু বি লেখা প্ল্যাকার্ড হাতে ছবিও তোলেন, সামনে বিভিন্ন রকম পদ সাজিয়ে পোজও দেন শ্রেয়া। সেই ছবিও ফুটে ওঠে শ্রেয়ার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে।

গত মে মাসে মা হওয়ার খবর জানিয়ে শ্রেয়া লিখেছিলেন,  'ঈশ্বর আমাদের কাছে ছোট্ট বেবি বয় পাঠিয়ে আশীর্বাদ করেছেন। এমন অনুভূতি আগে কখনো হয়নি। শিলাদিত্য আমি এবং আমাদের পরিবারের সব সদস্যই আনন্দে আত্মহারা। ছোট্ট বেবির জন্য আপনারা ক্রমাগত প্রার্থনা করেছেন, আপনাদের অনেক ধন্যবাদ।'

২০০২ সালে সঞ্জয় লীলা বানসালির ‘দেবদাস’ সিনেমা দিয়ে বলিউডে পথ চলা শুরু শ্রেয়ার। ওই সিনেমায় পাঁচটি গান গেয়েছিলেন তিনি, যার প্রত্যেকটাই জনপ্রিয় হয়েছিল। এর পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। হিন্দি ছাড়াও বাংলা, তেলেগু, তামিল, মালয়ালম ভাষায়ও গান গেয়েছেন তিনি। চারটি জাতীয় পুরস্কারসহ একাধিক পুরস্কার জিতেছেন তিনি। ফোর্বসের সেরা এক শ ভারতীয়র তালিকায়ও ছিলেন শ্রেয়া।



সাতদিনের সেরা