kalerkantho

রবিবার । ১১ আশ্বিন ১৪২৮। ২৬ সেপ্টেম্বর ২০২১। ১৮ সফর ১৪৪৩

বিয়ের ৮ মাসের মধ্যে স্বামীকে নিয়ে মুখ খুললেন গওহর?

অনলাইন ডেস্ক   

১ আগস্ট, ২০২১ ১১:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



বিয়ের ৮ মাসের মধ্যে স্বামীকে নিয়ে মুখ খুললেন গওহর?

বলিউডের  অন্যতম জুটি জাইদ দরবার ও গওহর খান। কিন্তু এই তারকাজুটির মাঝপথেই বিয়ে ভাঙতে যাচ্ছিল। তা-ও আবার জাইদ দরবারের কারণে। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী গওহর খান। 

গওহর জানান, জাইদ তাকে বলেছিলেন যে তিনি যদি তার একটি ইচ্ছা না পূরণ করেন তবে তিনি বিয়ে করবেন না। জাইদ গওহরকে বলেছিলেন যে তিনি সব কিছু সহ্য করতে পারেন, বিয়েতে গওহর যা খুশি পরতে পারেন, কিন্তু তার  মেহেদি খুব পছন্দের। তাই যদি গওহর মেহেদি না পরেন, তবে বিয়েটাই হবে না। বাধ্য হয়ে গওহরকে তার কথা শুনতে হয়েছিল।

বেশ কয়েক মাস দেখা সাক্ষাত করার পর গওহর খান এবং জাইদ দরবার গত বছরের ২৫ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন। প্রথম দেখাতেই গওহরের প্রেমে পড়ে যান জাইদ। এরপর গওহরকে অনেক কষ্টে বিয়ের জন্য রাজি করান।

কফি টাইম উইথ গৃহায় দেওয়া এক সাক্ষাৎকারে গওহর বলেন, ‘জাইদ আমাকে বলেছিলেন যে আমি সব কিছু সহ্য করতে পারি, আপনার কাজের সময়সূচী সব কিছু, কিন্তু যদি আপনি বিয়েতে মেহেদি না পরেন, তাহলে এই বিয়ের কথা ভুলে যেতে হবে।’

বলিউডের অভিনেত্রী আরও বলেন, ‘বিয়ের পর জাইদ আমার কাজ নিয়ে কোনও প্রশ্ন তোলেননি, আসলে আমি ভেবেছিলাম বিয়ের পরে সদ্য শুটিং করা নিয়ে সমস্যা হতে পারে, কিন্তু ও আমার কাজ নিয়ে যথেষ্ট উৎসাহী ছিলেন। ১৪ ফেরে ছবিতে আমি নিজেই হাতে মেহেদি পরেছিলাম। আরও মজার ব্যাপার এই যে বিয়ের পরে আমি যে কটা শট দিয়েছি, তার সবগুলোতেই বিয়ের দৃশ্য ছিল।’

সম্প্রতি রাশিয়ার মস্কোতে মধুচন্দ্রিমা সেরেছেন গওহর জাইদ জুটি। ইন্সটাগ্রামে সেই ছবি ও ভিডিও শেয়ার করেছেন যা এখন ভাইরাল।



সাতদিনের সেরা