kalerkantho

শনিবার । ৩ আশ্বিন ১৪২৮। ১৮ সেপ্টেম্বর ২০২১। ১০ সফর ১৪৪৩

ওয়েব সিরিজে রানি মা

অনলাইন ডেস্ক   

২৯ জুলাই, ২০২১ ১১:৫৮ | পড়া যাবে ১ মিনিটে



ওয়েব সিরিজে রানি মা

কলকাতার ছোট পর্দার দর্শকদের কাছে সুপরিচিত 'রানিমা' খ্যাত দিতিপ্রিয়া এবার ওয়েব দুনিয়ায় পা রাখছেন। তবে নতুন কোনও সিরিজ নয়, বরং হৈ চৈ প্ল্যাটফর্মের জনপ্রিয় সিরিজ দিয়েই ভার্চুয়াল বিনোদন জগতে পা রাখছেন তিনি।

‘তানসেনের তানপুরা’ সিরিজের তৃতীয় সিরিজে দেখা যাবে 'রানিমা'কে। হৈ চৈ ওয়েব প্ল্যাটফর্মের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে। ২০২০ সালের ২৬ জুন মুক্তি পেয়েছিল ‘তানসেনের তানপুরা’ সিরিজের প্রথম সিজন। একই বছরের নভেম্বর মাসে দ্বিতীয় সিজন মুক্তি পেয়েছিল। সৌমিক চট্টোপাধ্যায় পরিচালিত ওই সিরিজে প্রধান চরিত্রে আছেন বিক্রম চট্টোপাধ্যায় এবং রূপসা। 

তাদের অভিনীত আলাপ ও শ্রুতি জুটি এরই মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এরই মধ্যে এই জুটির সঙ্গে যোগ দিতে চলেছেন দিতিপ্রিয়া। অনেকেই ধারণা করছেন, তিনিই হতে চলেছেন তৃতীয় সিজনের প্রধান আকর্ষন। নতুন সিজন পরিচালনা করবেন জয়দীপ মুখোপাধ্যায়।

ছোটবেলাতেই অভিনয়ে হাতেখড়ি দিতিপ্রিয়ার। ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকে রাসমণির চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন তিনি। কয়েকটি সিনেমাতেও অভিনয় করেছেন দিতিপ্রিয়া। তবে দর্শকমহলে ‘রানিমা’ হিসেবেই বেশি সমাদৃত হয়েছেন তরুণ অভিনেত্রী।



সাতদিনের সেরা