kalerkantho

বৃহস্পতিবার । ৮ আশ্বিন ১৪২৮। ২৩ সেপ্টেম্বর ২০২১। ১৫ সফর ১৪৪৩

বন্ধুর স্ত্রীর সঙ্গে ৫ বছর প্রেম করেছিলেন রণবীর?

অনলাইন ডেস্ক   

২৭ জুলাই, ২০২১ ২১:৩১ | পড়া যাবে ২ মিনিটে



বন্ধুর স্ত্রীর সঙ্গে ৫ বছর প্রেম করেছিলেন রণবীর?

বলিউড অভিনেতা রণবীর কাপুর। তার প্লে বয় ইমেজ নিয়ে বহু খবর সামনে এসেছে। রণবীরের সঙ্গে দীপিকা, ক্যাটরিনা ও আলিয়াসহ অনেক বিশেষ বান্ধবীর প্রেমের সম্পর্ক নিয়ে অনেক চর্চা শোনা যায়। তবে এবার গুঞ্জন শোনা যাচ্ছে যে, এই অভিনেতা নাকি বন্ধুর স্ত্রীর সঙ্গে পাঁচ বছর প্রেম করেছিলেন। 

ভারতীয় গণমাধ্যম দাবি করছে, রণবীর তার তারকা বন্ধু ইমরান খানের স্ত্রী অবন্তিকার সঙ্গে পাঁচ বছর ডেট করেছেন। যদিও সেই সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ানোর কথা ভেবেছিলেন কি না তা জানা নেই। তবে রণবীরের সঙ্গে সম্পর্ক ভাঙার পরেই অবন্তিকা নাকি ডেট করতে থাকেন ইমরানের সঙ্গে। সেই সময় রণবীর আর ইমরান যদিও পরস্পরের ভালো বন্ধু। 

ইমরান-অবন্তিকার প্রেম অবশ্য বিয়ে পর্যন্ত গড়িয়েছিল। তাদের ইম্মারা নামে একটি মেয়ে রয়েছে। তবে বর্তমানে সেই সম্পর্কও অতীত। মামা আমির খানের দ্বিতীয় বিচ্ছেদের বেশ কিছু আগেই ভাগ্নে ইমরানের বিচ্ছেদ হয়ে যায়।

অবন্তিকার সঙ্গে সম্পর্ক ভাঙার পরে রণবীরের জীবনে এসেছেন বলিউডের তিন নায়িকা। আপাতত বলিউডের এই নায়ক আলিয়া ভাটের প্রেমে। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শ্যুট করতে গিয়েই আলিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়ে যান রণবীর। খবর, গত বছর তাঁদের চার হাত এক হওয়ার কথা ছিল। করোনার জন্য তা এখন স্থগিত।

সূত্র : আনন্দবাজার পত্রিকা।



সাতদিনের সেরা