kalerkantho

শুক্রবার । ২ আশ্বিন ১৪২৮। ১৭ সেপ্টেম্বর ২০২১। ৯ সফর ১৪৪৩

মুক্তি পেল ‘শেরশাহ’-এর ট্রেলার, বিক্রম বার্তার রূপে সিদ্ধার্থ মালহোত্রা

অনলাইন ডেস্ক   

২৬ জুলাই, ২০২১ ১৩:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



মুক্তি পেল ‘শেরশাহ’-এর ট্রেলার, বিক্রম বার্তার রূপে সিদ্ধার্থ মালহোত্রা

ভারতের কার্গিল বিজয় দিবসের শুরুতেই মুক্তি পেয়েছে কার্গিল যুদ্ধের নায়কের জীবন নিয়ে গড়ে ওঠা সিনেমা 'শেরশাহ'-এর ট্রেলার। কার্গিলের যুদ্ধে শহীদ ভারতীয় সেনা ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবন নিয়ে এই সিনেমা তৈরি করা হয়েছে। নিজের সাহসিকতার জন্য মরণোত্তর পরম বীর চক্র পুরস্কার পেয়েছিলেন তিনি।

দেশের জন্য প্রাণ দিয়েছিলেন ক্যাপ্টেন বাত্রা। তার চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা ও তার হবু স্ত্রী ডিম্পল চিমার চরিত্রে দেখা যাবে কিয়ারা আদভানিকে। প্রায় তিন মিনিটের ট্রেলারে কার্গিল যুদ্ধের ঝলক ও ভারতীয় সেনার সাহসিকতার গল্প দেখানো হয়েছে। সেই সঙ্গে রয়েছে ক্যাপ্টেন বাত্রার জীবনের একঝলক ।

সিদ্ধার্থ মালহোত্রা নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমের পেইজে এই ট্রেলার শেয়ার করেছেন। লিখেছেন, 'ক্যাপ্টেন বিক্রম বাত্রা ডিউটিতে রিপোর্ট করছে। অপেক্ষার অবসান শেষ পর্যন্ত। আমি গর্বিত কার্গিল যুদ্ধের এই হিরোর লিজেন্ডারি গল্প আপনাদের সামনে তুলে ধরতে পেরে।' এদিকে কিয়ারা আদভানিও নিজের পেইজে শেয়ার করেছেন ট্রেলার।

সিদ্ধার্থ, কিয়ারা ছাড়াও শেরশাহ সিনেমায় আরো অভিনয় করেছেন, শিব পণ্ডিত, রাজ অর্জুন, প্রণয় পাচুরি, হিমাংশু অলোক মালহোত্রা, নিকতিন ধীর প্রমুখ। স্বাধীনতা দিবস উপলক্ষেই ১২ অগস্ট মুক্তি পাবে সিনেমাটি। ছবিটির প্রযোজনা করেছেন করণ জোহরের ধর্মা প্রডাকশন্স।



সাতদিনের সেরা