kalerkantho

সোমবার  । ১২ আশ্বিন ১৪২৮। ২৭ সেপ্টেম্বর ২০২১। ১৯ সফর ১৪৪৩

কী পাওয়া গেল কুন্দ্রার অফিসের গোপন আলমারিতে?

অনলাইন ডেস্ক   

২৫ জুলাই, ২০২১ ১২:০৫ | পড়া যাবে ২ মিনিটে



কী পাওয়া গেল কুন্দ্রার অফিসের গোপন আলমারিতে?

আবারও শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার আন্ধেরির অফিসে তল্লাশি চালিয়েছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। শনিবার চালানো ওই তল্লাশিতে একটি গোপন আলমারির সন্ধান পাওয়া গেছে। সেখান থেকে উদ্ধার হয়েছে বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি। সেগুলো থেকে ক্রিপ্টো কারেন্সি সংক্রান্ত তথ্য পেয়েছে ক্রাইম ব্রাঞ্চ।

এর আগে গত ১৯ জুলাই রাজ কুন্দ্রার ওই অফিসে তল্লাশি চালানো হয়েছিল। কিন্তু সে সময় ওই গোপন আলমারির খোঁজ পাননি তদন্তকারী কর্মকর্তারা। এরপর রাজ কুন্দ্রার ঘনিষ্ঠদের জেরা করে এই বিষয়ে জানতে পারেন তারা। তার পরই শনিবার আবার অভিযান চালানো হয়।

একই দিনে পর্নকাণ্ডে গ্রেপ্তার রাজ কুন্দ্রার স্ত্রী অভিনেত্রী শিল্পা শেঠির বয়ান রেকর্ড করে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। ভারতীয় মিডিয়া সূত্রের খবর, ওই বয়ানে নিজের স্বামীকে সম্পূর্ণ নির্দোষ বলে দাবি করেন শিল্পা। তিনি দাবি করেন, হটশটস অ্যাপে কী ছিল সে সম্পর্কে তিনি জানেন না। এই অ্যাপের সঙ্গে তার কোনো সম্পর্কই নেই।

শিল্পা তার বয়ানে এ-ও উল্লেখ করেন, যৌন উত্তেজক ভিডিও এবং পর্নের মধ্যে ফারাক রয়েছে। রাজ কুন্দ্রা পর্ন ছবি তৈরি করেননি। এ ধরনের কাজে তিনি জড়িতও ছিলেন না। আসল অভিযুক্ত তাদের আত্মীয়, রাজের ভগ্নিপতি প্রদীপ বকশি, যিনি অ্যাপ এবং অ্যাপের বিভিন্ন কাজকর্মের সঙ্গে যুক্ত ছিলেন।

পর্ন ভিডিও তৈরি এবং তা হটশটস অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত ১৯ জুলাই শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। বর্তমানে তিনি পুলিশি হেফাজতে রয়েছেন। এই কাজের সঙ্গে অভিনেত্রী শিল্পা শেঠিরও হাত আছে কি না, সে বিষয়েও তদন্ত করছে পুলিশ।



সাতদিনের সেরা