kalerkantho

রবিবার । ১১ আশ্বিন ১৪২৮। ২৬ সেপ্টেম্বর ২০২১। ১৮ সফর ১৪৪৩

ফেলে দেওয়া জিনিস বিক্রি হলো সাড়ে ১১ লাখ টাকায়

অনলাইন ডেস্ক   

২৫ জুলাই, ২০২১ ১১:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



ফেলে দেওয়া জিনিস বিক্রি হলো সাড়ে ১১ লাখ টাকায়

বারবারা উইন্ডসর

একসময়ের জনপ্রিয় অভিনেত্রী ডেমি বারবারা উইন্ডসর ফেলে দেওয়া একটি বিকিনি নিলামে ৯৫০০ পাউন্ডে বিক্রি হয়েছে, বাংলাদেশি টাকায় যার মূল্য প্রায় সাড়ে ১১ লাখ টাকা। 

ডেমির ওই বিকিনি বিক্রি করা হয়েছে যুক্তরাষ্ট্রের একজন ক্রেতার কাছে। টেলিফোনে এবং অনলাইনে ক্রেতাদের মধ্যে এ নিয়ে এক রকম প্রতিযোগিতা শুরু হয়ে যায়। বিবিসির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

ডেমি ‘ক্যারি অন ক্যাম্পিং’ ছবিতে এই বিকিনি পরে বিখ্যাত একটি দৃশ্যে অভিনয় করেছিলেন। তাতে শরীরচর্চার এক ক্লাসের মাঝামাঝি তার বিকিনির ওপরের অংশ উড়ে যায় বাতাসে। তার বক্ষদেশ উন্মুক্ত হয়ে পড়ে। কোনোমতে দুই হাতে লজ্জা নিবারণের চেষ্টা করেন। 

এই অভিনেত্রী ৮৩ বছর বয়সে আলঝেইমার্সে ভুগে গত ডিসেম্বরে মারা গেছেন । তার ওই বিকিনি ফেলে দেওয়া হয়েছিল ময়লা রাখার বিনের মধ্যে। সেখান থেকে তুলে এনে একজন তা নিলামে তোলেন। তা থেকে যে অর্থ আসবে তা দান করা হবে আলঝেইমার্স সোসাইটিতে। 

বিকিনি নিলামে তোলার এ ধারণাকে স্বাগত জানিয়েছেন ডেমি বারবারা উইন্ডসরের স্বামী স্কট মিশেল। 

তিনি বলেছেন, তার সঙ্গে বিখ্যাত একটি দৃশ্যের স্পর্শ আছে এমন কিছু বিক্রি করে সংগৃহীত অর্থ আলঝেইমার্স রোগীদের জন্য ব্যবহার হবে এটা ভেবে মনে হচ্ছে বারবারাকে সম্মানিত করা হচ্ছে। 

নিলামকারী কেরি টেইলর বলেছেন, এই বিকিনির প্রতি আমাদের খুব বেশি আগ্রহ ছিল। কারণ, আমরা ‘ক্যারি অন’ ছবির বড় ভক্ত। আমরা বারবারাকে খুবই ভালোবাসি।



সাতদিনের সেরা