kalerkantho

শনিবার । ১৬ শ্রাবণ ১৪২৮। ৩১ জুলাই ২০২১। ২০ জিলহজ ১৪৪২

‘মাদক আর যৌনতা’ ছাড়া বলিউড অচল! এটা মিথ্যা

অনলাইন ডেস্ক   

২১ জুলাই, ২০২১ ১৪:১০ | পড়া যাবে ২ মিনিটে



‘মাদক আর যৌনতা’ ছাড়া বলিউড অচল! এটা মিথ্যা

২০২০-র জুন মাসে সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যুর পর বলিউডের সঙ্গে একের পর এক মাদক সংশ্লিষ্টতা উঠে এসেছিল। এমনকী, সেই তালিকায় নাম জড়িয়েছিল সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, দীপিকা পাড়ুকোনের মতো অভিনেত্রীদের। এনসিবি দপ্তরে ঘণ্টার পর ঘণ্টা জেরার মুখে পড়েছিলেন একাধিক বলি তারকা। 

আর এখন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার ওপর পর্ন ছবি বানানোর অভিযোগে আবারও সাধারণের লক্ষ্যে পরিণত হয়েছে বলিউড। আদৌ কী চলে বলিউডপাড়ায়, সে নিয়ে ক্রমশ ক্ষোভ প্রকাশ করছেন  সকলে। 

এবার সোশ্যাল মিডিয়ায় বলিউড নিয়ে চলা এই নেটিবাচক কথাবার্তার প্রতিবাদ প্রকাশ্যে করলেন আরবাজ খান। এক সাক্ষাৎকারে জানালেন, ‘বলিউডে ড্রাগস আর সেক্স ছাড়া কিছু নেই এই দাবি করেন গুটি কয়েক মানুষ সোশ্যাল মিডিয়ায়। আসলে আমাদের দেশে সবথেকে বেশি ট্রোল হয় ক্রিকেটার ও অভিনেতাদের নিয়ে। তাও ক্রিকেটাররা সুরক্ষা পান। 

তিনি বলেন,অভিনেতাদের নিয়ে নোংরা কথা চলে প্রকাশ্যে। যা মানসিকভাবে প্রভাব ফেলে। আপনার যদি মনেই হয় এখানে মাদক ও যৌনতা নিয়ে কারবার হয় খোলাখুলি, তবে তা ধরিয়ে দিন না হাতেনাতে।

আরবাজ আরও জানান, ‘এই ধরনের ক্যাম্পেন ইচ্ছে করে করা হচ্ছে। দেখবেন ভালো করে এই ধরনের অ্যাকাউন্ট ভেরিফায়েড নয়। বেশিরভাগই ফেক। এদের ৫-১০ জন মাত্র ফলোয়ার আছে। আর এরাই বারবার আপনার ছবিতে আপনার পোস্টে আপনাকে বদনাম করে যাবে।’ 

প্রসঙ্গত, ২০২০ সালে আরবাজ খান মানহানির মামলা করেছিলেন যখন অনলাইনে বারবার নানা ফটো ও ভিডিওতে দাবি করা হয়েছিল সুশান্তের মৃত্যতে তাঁর হাত রয়েছে। হিন্দুস্তান টাইমস 



সাতদিনের সেরা