kalerkantho

শুক্রবার । ২২ শ্রাবণ ১৪২৮। ৬ আগস্ট ২০২১। ২৬ জিলহজ ১৪৪২

জাহ্নবী ‘অর্জুন ভাইয়া’ বলে ডাকলে অস্বস্তি হয়: অর্জুন কাপুর

অনলাইন ডেস্ক   

১৩ জুলাই, ২০২১ ১২:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



জাহ্নবী ‘অর্জুন ভাইয়া’ বলে ডাকলে অস্বস্তি হয়: অর্জুন কাপুর

বলিউডে জাহ্নবী কাপুর ও অর্জুন কাপুরকে নিয়ে শোরগোল নতুন না। এরইমধ্যে ফের খবরের শিরোনামে জাহ্নবী-অর্জুন। এবার অর্জুন বলছেন, ‘জাহ্নবী যখন তাকে ‘অর্জুন ভাইয়া’ বলে ডাকে তখন সেটি শুনতে  অদ্ভুত লাগে, একটু হলেও অস্বস্তি হয়।’

‘কফি উইথ করণের’ এক এপিসোডে জাহ্নবী অর্জুনকে ‘অর্জুন ভাইয়া’ বলে সম্বোধন করেন। অর্জুন শুনে প্রতিক্রিয়ায় বলেন, “ভাই অর্জুন! ব্যাপারটা কেমন ধর্মীয় শব্দের মতো শোনায়। এছাড়াও অর্জুন ভাইয়া শব্দটা আমার বিশেষ ভালো লাগে না, কেমন যেন অদ্ভুত লাগে, কারণ অংশুলা আমাকে শুধু ভাই বলে ডাকে, সেটাও আমার ভালো লাগে না। আর অর্জুন ভাইয়া! এই শব্দটা একদম নতুন আমার কাছে।” এর পরই অর্জুন জানান যে, তিনি কখনই জাহ্নবীকে বলে দেননি তাকে কী বলে ডাকতে হবে। জাহ্নবী তার নিজের মন থেকেই অর্জুনকে ভাইয়া বলে ডাকে ।

২০১৮ সালে শ্রীদেবীর মৃত্যুর পর অর্জুন ও তার বোন অংশুলা কাপুর জাহ্নবী ও খুশি কাপুরেরর সঙ্গে যোগাযোগ বাড়ান, তার আগে বাবার দ্বিতীয় পক্ষের মেয়েদের সঙ্গে তাদের তেমন মেলামেশা ছিল না।

বনি কাপুরের  প্রথম স্ত্রী মোনা শৌরি কাপুরের দুই সন্তান হলেন অর্জুন ও অংশুলা । পরে বনি কাপুরের সঙ্গে শ্রীদেবীর বিবাহ হয়। তাদের দুই সন্তান হল জাহ্নবী ও খুশি।



সাতদিনের সেরা