kalerkantho

শনিবার । ১৬ শ্রাবণ ১৪২৮। ৩১ জুলাই ২০২১। ২০ জিলহজ ১৪৪২

ব্রাজিল ভক্তদের দুঃখ না পেতে নিরবের অনুরোধ

অনলাইন ডেস্ক   

১১ জুলাই, ২০২১ ১৬:৪১ | পড়া যাবে ২ মিনিটে



 ব্রাজিল ভক্তদের দুঃখ না পেতে নিরবের অনুরোধ

চিত্রনায়ক নিরব ব্রাজিল ভক্তদের দুঃখ না পেতে অনুরোধ করেছেন। 

ঢাকাই ছবির এই সময়ের ব্যস্ত নায়ক নিরব ফুটবল বলতে ম্যারাডোনা আর মেসিকেই বোঝেন বলে জানালেন। রবিবার ব্রাজিলকে হারিয়ে ২৮ বছরের শিরোপা-খরা কাটিয়ে জয় পায় আর্জেন্টিনা। রিও ডি জেনিরোর বিখ্যাত মারাকানায় সেলেসাওদের ১-০ গোলে হারিয়ে কোপা আমেরিকার চ্যাম্পিয়ন এখন আর্জেন্টিনা। আর্জেন্টিনার এ জয়কে মেসিদের প্রাপ্য বলেই মন্তব্য করলেন নিরব। 

শনিবার রাতে আর্জেন্টিনা ফ্যান ক্লাব বাংলাদেশ নামক একটি গ্রুপের ফেসবুক লাইভে নিরব বলেন, 'পৃথিবীনামক গ্রহে ম্যারাডোনা মতো ফুটবলার ছিলো এটা ভাবতেই  অন্যরকম এক অনুভূতি কাজ করে। এখন মেসির পায়ের জাদুতে মুগ্ধ পুরো ফুটবল বিশ্ব। আমি ফুটবল বলতে ম্যারাডোনা আর মেসিকেই বুঝি। মেসির মতো ফুটবল জাদুঘরের প্রাপ্য এই জয়।' 

টিভি পর্দায় আর্জেন্টিনার খেলা দেখার সময় ঈদের আনন্দ পান নিরব। আর যদি প্রিয় দল জয় পায় তাহেল সে আনন্দ বেড়ে যায় বহুগুণ। আজ সকালে মেসিদের জয়ে কতটা আনন্দ পেয়েছেন তা ভাষায় প্রকাশ করতে পারবেন না বলে জানালেন ঢাকাই ছবির 'আব্বাস' খ্যাত এ নায়ক। তবে এ আনন্দে ভুললেন ব্রাজিল সমর্থক ভক্তদের কথা। ব্রাজিল সমর্থকদের উদ্দেশ্য করে তিনি জানালেন, খেলায় জয় পরাজয় থাকবেই। সবসময় দেরিতে হলেও যোগ্যরাই প্রাপ্ত  সম্মানটা পান। আমি ব্রাজিল সমর্থকদরে অনুরোধ করবো আর্জেন্টিনারে কাছে হারে ব্রাজিল সমর্থকরা যেনো দুঃখ কম পান। যেনো ভেঙে না পড়েন। 

ঢাকাই ছবির নায়কদের মধ্যে নিরব আর্জেন্টিনার ডাইহার্ট সমর্থক। আর্জেন্টিনার প্রতি নিরবের টান বেড়েছে তার মাকে দেখেই। ছোটবেলায় নিরব ফুটবল খেলতেন। তখন মা তাকে আর্জেন্টিনার জার্সি কিনে দিয়েছিলেন। সে সব স্মৃতি এখনো দোলা দেয় তাকে। 
 
চিত্রনায়ক নিরব অভিনীত সর্বশেষ ছবি 'কসাই'। অনন্য মামুন পরিচালিত ছবিটি ওটিটি প্লাটফর্ম আই থিয়েটারে মুক্তি পায়। একই নির্মাতার 'অমানুষ' নামে আরও একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে নিরবের নায়িকা হিসেবে সিনেমায় অভিষেক হচ্ছে অভিনেত্রী মিথিলার। নিরব অভিনীত সরকারি অনুদানের ছবি 'ফিরে দেখা' ও 'ছায়াবৃক্ষ' রয়েছে মুক্তির অপেক্ষায়। ছবি দুটি পরিচালনা করেছেন যথাক্রমে অভিনেত্রী রোজিনা ও নির্মাতা বন্ধন বিশ্বাস। এ ছাড়া নিরব অভিনীত আসিফ ইকবাল জুয়েল পরিচালিত 'চোখ' ছবিটিও মু্ক্তির অপেক্ষায়।



সাতদিনের সেরা