kalerkantho

মঙ্গলবার । ১৩ আশ্বিন ১৪২৮। ২৮ সেপ্টেম্বর ২০২১। ২০ সফর ১৪৪৩

শাহরুখের নায়িকা দক্ষিণের নয়নতারা

অনলাইন ডেস্ক   

২৭ জুন, ২০২১ ১৫:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



শাহরুখের নায়িকা দক্ষিণের নয়নতারা

বলিউডে শাহরুখ খানের পথচলার ২৯ বছর পূর্ণ হয়েছে। শাহরুখের সর্বশেষ সিনেমা 'জিরো' বক্স অফিসে ব্যর্থতার পর আড়াই বছর হল এখন পর্যন্ত কোনো ছবি মুক্তি পায়নি তার।

ভক্তরা মুখিয়ে আছেন কবে আবার বড় পর্দায় ঝড় তুলবেন শাহরুখ। তবে ইতোমধ্যে খবর বেরিয়েছে, শাহরুখের আগামী ছবি পাঠান দিয়ে রুপালি পর্দায় ঝড় তুলবেন তিনি৷

শোনা যাচ্ছে, তেলেগু পরিচালক অ্যাটলির নতুন প্রজেক্টে কাজ করবেন শাহরুখ খান। এ খবর জানাজানি হতেই তার ভক্তদের মনে উচ্ছ্বাস দেখা গেছে। এসআরকে এবং বিগিল ছবির পরিচালক একটি  কমার্শিয়াল এবং অ্যাকশন ছবির জন্য শাহরুখের সঙ্গে হাত মিলিয়েছেন বলে জানা গেছে।

আরও শোনা যাচ্ছে, অ্যাটলির নাম চূড়ান্ত না হওয়া এ সিনেমায় শাহরুখ খানের নায়িকা হচ্ছেন ভারতের দক্ষিণী চলচ্চিত্রের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী নয়নতারা। তারা এর আগে রাজা রানি এবং বিগিল নামে দুটি ছবিতে একসঙ্গে কাজ করেছেন। তাই অ্যাটলি চাইছেন নয়নতারা এ ছবিতে কাজ করার সম্মতি দেবেন।

ভারতের দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনে নয়নতারা আলোচিত নাম। বেশ কয়েক বছর ধরে গল্পনির্ভর সিনেমা করে আলোচনায়। এখন ভক্ত ও দর্শক তাকে ‘লেডি সুপারস্টার’ বলে ডাকেন। ১৯ বছর বয়সে অভিনয়ে আসেন তিনি। ২০০৩ সালে মালায়ালাম ছবি ‘মানস্‌সিনাক্কারে’ দিয়ে তার চলচ্চিত্রে অভিষেক। পরে ২০০৫ সালে তিনি অভিনয় করেন তামিল ছবি ‘আগা’, ২০০৬ সালে তেলেগু ছবি ‘লক্ষ্মী’তে। ২০০৫ সালে রজনীকান্তের বিপরীতে ‘চন্দ্রমুখী’ ছবিতে অভিনয় করে তরুণ সমাজের হৃদয় কেড়ে নেন তিনি।

দীর্ঘ বিরতির পর গেল বছরের নভেম্বরে ‘পাঠান’ সিনেমার শুটিং শুরু করেন বলিউডের বাদশাহ শাহরুখ খান। কিন্তু এ সিনেমার এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। সূত্র: ইন্ডিয়া টুডে



সাতদিনের সেরা