kalerkantho

সোমবার । ১১ শ্রাবণ ১৪২৮। ২৬ জুলাই ২০২১। ১৫ জিলহজ ১৪৪২

শেখ সাদী-ঐশী, শুধুই সহকর্মী নাকি এরচেয়েও বেশি!

অনলাইন ডেস্ক   

২৪ জুন, ২০২১ ১৫:২৪ | পড়া যাবে ২ মিনিটে



শেখ সাদী-ঐশী, শুধুই সহকর্মী নাকি এরচেয়েও বেশি!

এ প্রজন্মের তরুণ কণ্ঠশিল্পী শেখ সাদী। ‘ললনা’ গান দিয়ে নেট দুনিয়ায় ভাইরাল হওয়ার পর বেশ কয়েকটি মৌলিক গান উপহার দিয়েছেন। দর্শক-শ্রোতারাও সেগুলো পছন্দ করেছেন। তবে এবার এই গায়ক এলেন আলোচনায় সিনেমার নায়ক হয়ে।

অন্যদিকে অনামিকা ঐশী টিকটকে তারকাখ্যাতি পেয়েছেন অনেক আগেই। যদিও দেশে এই মুহূর্তে টিকটক নানা কারণেই প্রশ্নবিদ্ধ। মিডিয়ায় তেমন একটা কাজ করা হয়ে ওঠেনি। এবার টিকটকের খ্যাতির পর সিনেমায় নায়িকা চরিত্রে প্রথমবার অভিনয়ের সুযোগ পেলেন। এ প্রজন্মের তরুণ কণ্ঠশিল্পী শেখ সাদীর বিপরীতে অভিনয় করবেন ঐশী।

সিনেমাটির নাম দেওয়া হয়েছে ‘সংশয়ী’। এটি পরিচালনা করবেন আবু তাওহীদ হিরন।  তবে এরইমধ্যে ঐশী ও শেখ সাদীর সম্পর্ক নিয়ে কানাঘুঁষো করছেন নেট নাগরিকেরা। শুধুই ঐশী নায়িকা শেখ সাদীর? সম্প্রতি শেখ সাদী ঐশীর সঙ্গে একটি ইনস্টাগ্রামে টিকটক ভিডিও প্রকাশ করেছেন। যেখানে একটি গানে ঠোঁট মিলিয়েছেন সাদী। আর পাশে বসে ঐশী মডেল হয়েছেন। এই ভিডিওর ক্যাপশন নিয়েই নেট নাগরিকদের মাথাব্যাথা। ক্যাপশনে সাদী লিখেছেন মন সেই সঙ্গে একটি ভালোবাসার ইমোজি। 

গুঞ্জন ছড়িয়েছে এখান থেকেই। দুইয়ে দুইয়ে চার মিলিয়েছেন নেটিজেনরা। বলছেন, 'এই দুজন একত্রে অভিনয় করছেন এর নিশ্চই কারণ রয়েছে। যেটা এখন এই টিকটক দেখে বোঝা গেল।' 

তাহলে সহশিল্পী হিসেবে কর্মের মধ্যেও কিছু একটা রয়েছে এমন ইঙ্গিত করা নেট নাগরিকদের প্রশ্নের উত্তর মিলবে নিশ্চই।  

এদিকে ছবির শুটিং শুরু হবার কথা ২০ জুন থেকে ঢাকার আশপাশে।

সিনেমায় অভিনয় প্রসঙ্গে ঐশী বলেছিলেন, 'শেষ পর্যন্ত স্বপ্ন সত্যি হলো। আমি অনেক উৎফুল্ল এই সিনেমায় কাজ করার সুযোগ পেয়ে। আমার এখনো বিশ্বাস হচ্ছে না যে এই সিনেমায় কাজ করতে যাচ্ছি। যখন গল্পটা হিরন ভাই আমাকে শোনান তখন একবারেই ওকে বলে দিয়েছি। দোয়া করবেন যাতে ভালো কিছু করতে পারি।'

View this post on Instagram

A post shared by Shiekh Sadi (@shiekhsadii)



সাতদিনের সেরা