kalerkantho

সোমবার । ১১ শ্রাবণ ১৪২৮। ২৬ জুলাই ২০২১। ১৫ জিলহজ ১৪৪২

হাসপাতালে গৌরব

অনলাইন ডেস্ক   

২৪ জুন, ২০২১ ১৪:৫১ | পড়া যাবে ২ মিনিটে



হাসপাতালে গৌরব

গুরুতর অসুস্থ ‘ওগো নিরুপমা’ সিরিয়াল খ্যাত অভিনেতা গৌরব রায় চৌধুরী। হাসপাতালে এখন তিনি। অস্ত্রোপচার করা হতে পারে তার। ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকে আবিরের চরিত্রে অভিনয় করেন গৌরব।

জানা গেছে, কপালে একটি বড় ফোঁড়া হয়েছিল গৌরবের। তাতেই সমস্যা শুরু হয়। প্রথমে সাধারণ ফোঁড়ার মতোই বিষয়টি ছিল। পরে ব্যথা বাড়তে থাকে। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছে যায় যে মঙ্গলবার শুটিং মাঝপথে ছেড়ে বাড়ি ফিরতে হয় গৌরবকে।

অভিনেতা ভেবেছিলেন, একটু বিশ্রাম নিয়ে বিষয়টি ঠিক হয়ে যাবে। কিন্তু তা হয়নি। বুধবার সকালে গৌরব উঠে দেখেন, তার কপাল ফুলে গিয়েছে। বাম দিকের চোখটি খুলতে পারছেন না। কিছু সময় নাকি কথা বলার মতো অবস্থাতেও ছিলেন না অভিনেতা। সঙ্গে সঙ্গে তাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয়। অস্ত্রোপচার করেই ফোঁড়াটি বাদ দিতে হবে। এর আগেও একবার অসুস্থ হয়েছিলেন গৌরব। সেই সময় কনুইয়ের ব্যথায় কাবু হয়েছিলেন ছোটপর্দার এই তারকা। 

প্রথমে ভেবেছিলেন, জিম করতে গিয়ে হয়তো চোট পেয়েছিলেন। কিছুদিন বাদেই সেরে যাবে, এই আশা করেছিলেন। কিন্তু তা হয়নি। পরে পরীক্ষা করে দেখা গিয়েছিল, একটি টিউমার রয়েছে সেই জায়গায়। ডাক্তারের পরামর্শ মেনে বায়োপসি করতে হয়েছিল গৌরবকে। তাতে ক্ষতিকারক কিছু না মেলার পরই অস্ত্রোপচার করা হয়েছিল। সুস্থ জীবনে ফিরতে বেশ কিছুটা সময় লেগেছিল গৌরবের। 

ফের প্রিয় অভিনেতার অসুস্থতার খবরে চিন্তিত অনুরাগীরা। উল্লেখ্য, অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও সক্রিয় গৌরব। কবিতা লিখতে ভালোবাসেন তিনি। তা সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন। গৌরবের লেখা কবিতারও একাধিক অনুরাগী রয়েছে। প্রত্যেকেই তার দ্রুত আরোগ্য কামনা করেছেন।



সাতদিনের সেরা