kalerkantho

বৃহস্পতিবার । ২১ শ্রাবণ ১৪২৮। ৫ আগস্ট ২০২১। ২৫ জিলহজ ১৪৪২

নিখিলের নতুন 'প্রেমের গন্ধ' পাওয়া যাচ্ছে

অনলাইন ডেস্ক   

২৪ জুন, ২০২১ ১৪:১৪ | পড়া যাবে ২ মিনিটে



নিখিলের নতুন 'প্রেমের গন্ধ' পাওয়া যাচ্ছে

নিখিল ও ত্রিধা

তিক্ত সম্পর্কের চেয়ে বিচ্ছেদ অনেক ভালো। এটাই হয়তো সত্য। অভিনেত্রী নিজের ফেসবুকে এমনটাই লিখেছেন। লিখেছেন, 'বিষাক্ত দাম্পত্যের থেকে বিচ্ছেদ ঢের ভালো।' কিন্তু কার উদ্দেশ্যে? এমনি এমনিই কি লিখেছেন? 

নেটিজেনরা সব কিছুকে অত সহজ চোখে দেখে না। তারা রহস্য অনুসন্ধানী। আর রহস্য অনুসন্ধান করবে না-ই বা কেন? তবে এই রহস্যের কূল-কিনারা যে পাওয়া যাচ্ছে না, তা নয়। বরং অনেক ইঙ্গিতের পরিচ্ছন্নতা চোখে পড়ছে। 

সম্প্রতি, অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় চোখ পড়তেই দেখা গেল, তাঁর ফটোশুটে ভালোবাসার ইমোজি দিচ্ছেন নিখিল জৈন। আবার পরদিনই ত্রিধার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেল বিবাহবিচ্ছেদ সম্পর্কিত এক দার্শনিক পোস্ট। যাতে ছাপার অক্ষরে লেখা- 'বিষাক্ত দাম্পত্যের থেকে বিচ্ছেদ ঢের ভালো।' আর ব্যস, অমনি নড়েচড়ে বসল ইন্টারনেট দুনিয়া।

নুসরাত জাহানের সঙ্গে বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার পর থেকে সংসদ সদস্য-অভিনেত্রীর প্রাক্তন স্বামী নিখিল জৈনের প্রতি সহৃদয় হয়ে পড়েছে ইন্টারনেট ব্যবহারকারীরা। নুসরাতের দেওয়া বক্তব্যে ক্ষুব্ধ সবাই। নিখিলের প্রতি সহানুভূতি তাদের অপার।

এসবের মাঝেই উঠে এলো আরেক অভিনেত্রীর নাম। তিনি ত্রিধা চৌধুরী। সৃজিত মুখোপাধ্যায়ের ‘কাকাবাবু’ সিরিজে অভিনয়ের পর থেকেই মুম্বাইয়ে নিজের পসার জমিয়ে ফেলেছেন এই অভিনেত্রী।



সাতদিনের সেরা