kalerkantho

শুক্রবার । ২২ শ্রাবণ ১৪২৮। ৬ আগস্ট ২০২১। ২৬ জিলহজ ১৪৪২

চুরির অভিযোগ ওঠায় বাড়ি ছাড়তে বাধ্য হয়েছিলেন

অনলাইন ডেস্ক   

২০ জুন, ২০২১ ১৩:৪২ | পড়া যাবে ২ মিনিটে



চুরির অভিযোগ ওঠায় বাড়ি ছাড়তে বাধ্য হয়েছিলেন

একটা লম্বা বিরতির পর বলিউডে ফিরছেন মিনিশা লম্বা। ২০২০ সালে বহু বছর পর সঞ্জয় দত্তের ‘ভূমি’-তে অভিনয় করেছেন। আপাতত বেশ কয়েকটি ওয়েব সিরিজ ও ওটিটির ছবিতে তাঁকে দেখতে পাওয়ার কথা রয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যারিয়ারের শুরুতে হওয়া এক বিস্ফোরক ঘটনার উল্লেখ করলেন মিনিশা। 

জানালেন, তখন একটি বাড়িতে ভাড়া থাকতেন তিনি। তাঁর বিরুদ্ধে চুরির অভিযোগ এনেছিলেন বাড়িওয়ালি। তাঁকে বাধ্য করা হয়েছিল বাড়ি ছেড়ে দিতে।

রেডিও হোস্ট সিদ্ধার্থ কান্নানকে দেওয়া এক সাক্ষাৎকারে মিনিশা জানান, ‘আমি যখন এলাম (মুম্বাইয়ে), তখন আমার কাছে খুব সামান্য অর্থ ছিল। সেই সময় মাসে পাঁচ হাজার টাকা ভাড়া দিয়ে একটা পিজি (পেয়িং গেস্ট)-তে থাকতাম। 

বাড়ির নারী মালিক একদিন আমার বিরুদ্ধে অভিযোগ আনে- আমি ওর কাপবোর্ড থেকে টাকা চুরি করেছি। কিছুতেই উনি আমায় বিশ্বাস করতে রাজি ছিলেন না। সম্মানের খাতিরে সেদিনই ওই বাড়ি ছেড়ে বেরিয়ে আসি। তারপর সাত হাজার টাকা ভাড়ায় একটা ফ্ল্যাটে থাকতাম। যেটা ছিল শুধু একটা রুম। খুব ছোট ছিল সেই থাকার জায়গা। 

কিন্তু সেই মুহূর্তে আমার আর কিছুই করার ছিল না।’ মিনিশা আরো জানান, ওই নারী আরো কিছুক্ষণ খোঁজার পরেই সেই টাকা পেয়ে গিয়েছিল। কিন্তু নিজের সম্মান রক্ষার্থে আর সেখানে থাকা ঠিক মনে করেননি তিনি। বেশি কিছু না ভেবেই সেই বাড়ি ছেড়েছিলেন। 

স্বামী রায়ান থাম-এর সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়েও মুখ খুলেছেন তিনি। জানিয়েছেন, ‘আমি বলব প্রত্যেক মানুষের ভালোভাবে বাঁচার অধিকার আছে। এখনো আমাদের সমাজে বিবাহবিচ্ছেদকে খারাপভাবে দেখা হয়। কিন্তু এখন সময় বদলেছে। মেয়েরা নিজের পায়ে দাঁড়িয়েছে। তাঁদের নিজস্ব মতামত আছে। তাই বিয়েতে খুশি না থাকলে বেরিয়ে আসার অধিকারও তাঁদের রয়েছে।’



সাতদিনের সেরা