kalerkantho

শুক্রবার । ৮ শ্রাবণ ১৪২৮। ২৩ জুলাই ২০২১। ১২ জিলহজ ১৪৪২

তৌসিফ মাহবুবের সঙ্গে চিত্রনায়িকা তানহার রসায়ন

অনলাইন ডেস্ক   

১৭ জুন, ২০২১ ১৮:০৬ | পড়া যাবে ২ মিনিটে



তৌসিফ মাহবুবের সঙ্গে চিত্রনায়িকা তানহার রসায়ন

কোরবানি ঈদকে সামনে রেখে তরুণ নির্মাতা জাহিদ প্রীতম টাইগার মিডিয়ার ব্যানারে নিয়ে আসছেন তার ক্যারিয়ারের ২য় ফিকশন " ভুল করোনা"। 

প্রথম ফিকশন 'অপেক্ষার নীল প্রহর' দর্শক মহলে বেশ প্রশংসিত ও আলোচিত হয়েছিলে গত কুরবানী ঈদে।  ক্রিমিনাল সাইকোলজি ও রোমান্টিক- থ্রিলার জনরার এই ফিকশনে  প্রথমবারের মতো জুটি বেঁধে কাজ করেছেন সময়ের অন্যতম দুই আলোচিত অভিনেতা তৌসিফ মাহাবুব এবং ইরফান সাজ্জাদ। 

৬০ মিনিট ব্যপ্তির এই ফিকশনটি সম্পর্কে জাহিদ হাসান অভি বলেন,গল্পটি পড়ে আমার কাছে মনে হয়েছে এই সময়ে আমি এই গল্পই বলতে চাই আর দেখাতে চাই। আমি সবসময় ট্রেন্ডের বাইরে গিয়ে ট্রেন্ড গড়তে পছন্দ করি। গল্পটি প্রথম যখন আমি প্রীতমের মুখে শুনি তখনই আমার মনে হয়েছে, কাজটা ঠিক ঠাক করতে পারলে সময়ের সেরা গল্পগুলোর একটি হতে পারে।

নির্মাতা বলেন, গত এক বছর ধরে বিভিন্ন প্রতিকূলতার মাঝ দিয়ে গিয়েছি। আমি সবসময়ই সময়ের ব্যতিক্রম গল্প গুলো নিয়ে আসতে চাই আপনাদের কাছে। প্রথম ফিকশনে মানুষের যেই ভালবাসা আর প্রত্যাশা দেখতে পেয়েছি আমি চাইলেও  যেকোন গল্প নিয়ে কাজ করতে পারছিলাম না। তৌসিফ ভাই আর ইরফান ভাইকে একসাথে আনতে পেরেছি আমার গল্পে। 

তিনি বলেন, তানহা আপুর সাথে এটাই আমার প্রথম কাজ আর প্রথম কাজেই আমি মুগ্ধ, উনি সবসময় 'আমি তাকে কেমন দেখতে চাই 'সেটা জানতে চেয়েছেন, আমার ভিজ্যুয়াল কে সম্মান জানিয়েছেন আর আমার ধারণা তানহা আপু তার সেরা কাজটা এই গল্পেই দিয়েছেন। তিনি প্রতিনিয়ত নিজেকে ভেঙেছেন। 

 একটি গানও থাকছে এই নাটকে। গানটিতে কণ্ঠ দিয়েছে অজয় ও রাত্রি। নাটকটির  শ্যুটিং হয়েছে উত্তরা, পূর্বাচল এর বেশ কয়েকটি স্থান মিলিয়ে। আর ফিকশনটি আসছে ঈদে ওটিটির পাশাপাশি, ইউটিউব ও একটি বেসরকারি চ্যানেলে দেখা যাবে। 



সাতদিনের সেরা