kalerkantho

সোমবার । ১১ শ্রাবণ ১৪২৮। ২৬ জুলাই ২০২১। ১৫ জিলহজ ১৪৪২

৩০০ টাকা পারিশ্রমিক পেয়েছেন প্রিয়মণি

অনলাইন ডেস্ক   

১৭ জুন, ২০২১ ১৬:৪০ | পড়া যাবে ২ মিনিটে



৩০০ টাকা পারিশ্রমিক পেয়েছেন প্রিয়মণি

ভারতের দক্ষিণীর জনপ্রিয় তারকা প্রিয়মণি। 'দ্য ফ্যামিলি ম্যান'-এর বদৌলতে এখন তিনি সারা দেশে পরিচিত। তবে বলিউডে তাঁর যাত্রা শুরু শাহরুখ-এর হাত ধরেই। 

২০১৩ সালে অভিনেত্রী প্রিয়মণি-কে নগদ ৩০০ টাকা হাতে ধরিয়ে দিয়েছিলেন শাহরুখ খান। চেন্নাই এক্সপ্রেস ছবিটির কথা মনে আছে? আর সেই কুম্বন গ্রামে দীপিকার বাড়িতে আয়োজিত নাচ গানের আসরে ১ ২ ৩ ৪ গানটি? সেই গানের শুটিংয়ের সময়েই প্রিয়মণির হাতে ৩০০ টাকা ধরিয়ে দিয়েছিলেন শাহরুখ খান।

এতদিন পর সেই তথ্য ফাঁস করলেন দ্য ফ্যামিলি ম্যান-এর সুচি, থুড়ি প্রিয়মণি। কী ভাবছেন? এই পারিশ্রমিকে কাজ করেছিলেন প্রিয়মণি! ধুর! তা হয় নাকি...

এই ৩০০ টাকার পেছনে বেশ মজার একটা গল্প আছে। শেয়ার করলেন প্রিয়মণি নিজেই। আর সেই সঙ্গে আপ্লুত কণ্ঠে প্রশংসা করলেন কিং খানের।

বলিউডে চেন্নাই এক্সপ্রেস ধরেই পা রাখেন প্রিয়মণি। যদিও এই ছবিতে একটিমাত্র গানের দৃশ্যেই দেখা গিয়েছিল তাঁকে, কিন্তু শাহরুখ খানের সঙ্গে কাজ করার অভিজ্ঞাতা তাঁর জীবনের অন্যতম সেরা পাওয়া বলেই মনে করছেন প্রিয়মণি

সম্প্রতি একটি সাক্ষাত্‍কারে তিনি জানালেন, পাঁচ রাত টানা আমরা এই গানের দৃশ্যের শুটিং করি। শাহরুখকে এমনি এমনি বলিউডের বাদশা বলা হয় না। তিনি সুপারস্টার, কিন্তু ব্যবহারে কখনও তা বুঝতে দেন না। শুটিংয়ের সময়ে তাঁর আশপাশে সবার খেয়াল রাখেন। ওর ব্যবহার, ওর ব্যক্তিত্ব- সব মিলিয়ে আপনি ওকে ভালো না বেসে পারবেন না। 

কথায় কথায় তিনি এ-ও জানান, শুটিংয়ের ফাঁকে শাহরুখের আইপ্যাডে আমরা কৌন বানেগা ক্রোড়পতি খেলতাম। তখনই তিনি আমায় ৩০০ টাকা দেন। আজও সেই টাকা আমি খরচ করিনি।

সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ওয়েব সিরিজ দ্য ফ্যামিলি ম্যান। এই সিরিজের তৃতীয় সিজনেও তাঁকে দেখা যাবে সুচির চরিত্রে।
এইসময়



সাতদিনের সেরা