kalerkantho

বৃহস্পতিবার । ১৪ শ্রাবণ ১৪২৮। ২৯ জুলাই ২০২১। ১৮ জিলহজ ১৪৪২

কিসের ইঙ্গিত দিলেন নুসরাত

অনলাইন ডেস্ক   

১৬ জুন, ২০২১ ১৭:২১ | পড়া যাবে ২ মিনিটে



কিসের ইঙ্গিত দিলেন নুসরাত

প্রেম, বিচ্ছেদ, বিয়ে নিয়ে প্রতিনিয়ত আলোচনায় আছেন টালিউডের আলোচিত অভিনেত্রী নুসরাত জাহান। প্রায়ই নিজের ইনস্টাগ্রামে কোনো না কোনো পোস্টের মাধ্যমে বিভিন্ন ভাবনা প্রকাশ করতে দেখা যায় এই অভিনেত্রীকে। এত বিতর্কের মাঝেও  'সুখ, আশা ও ভালোবাসার' বীজ বপন করার কথা বলে আলোচনায় এসেছেন  নুসরাত জাহান।

বুধবার, ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেন তিনি।  যেখানে অভিনেত্রীর পরনে ডেনিম জ্যাকেট, হাতে লাগানো মেহেদি, আর অনামিকায় থাকা আংটিটি নজর কাড়ছে। ক্যাপশনে লেখা, 'সুখ, আশা ও ভালোবাসার বীজ বপন করুন।' অভিনেত্রীর পোস্ট করা এই ছবির নিচে অনেকেই তার সৌন্দর্যের প্রশংসা করছেন।

চারিদিকে যখন নিখিলের সঙ্গে তার বিয়েবিচ্ছেদ ও যশের সঙ্গে সম্পর্ক নিয়ে বিতর্ক চলছে, তখন কি হবু সন্তানকে ঘিরেই নতুন করে সুখ, ভালোবাসা, আশার বীজ বপন করতে চাইছেন অভিনেত্রী? এমন প্রশ্ন করেছেন অনেকেই।

উল্লেখ্য, ২০১৯-র ১৯ জুন তুরস্কে ঘটা করে নিখিল জৈনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন সংসদ সদস্য, অভিনেত্রী নুসরাত জাহান। প্রথমদিকে নুসরাত-নিখিলের সুখী দাম্পত্যের ছবি নজরে এলেও বিয়ের দেড় বছরের মাথায়ই সেই সংসার ভেঙেছে। নিখিল অবশ্য জানিয়ে দিয়েছেন, তিনি নুসরাতের সন্তানের বাবা নন। তাই অভিনেত্রীর সন্তানের বাবা কে তা নিয়ে কৌতূহলের শেষ নেই নেটিজেনদের। অবশ্য এ বিষয়ে এ অভিনেত্রী কোনো মন্তব্য করেননি, ভবিষ্যতে তিনি মুখ খোলেন কি না সেটাই এখন দেখার বিষয়। সূত্র : জি-নিউজ।



সাতদিনের সেরা