kalerkantho

বুধবার । ১৩ শ্রাবণ ১৪২৮। ২৮ জুলাই ২০২১। ১৭ জিলহজ ১৪৪২

নাদিরা মুক্তার নতুন গানের সঙ্গী আসিফ আকবর

অনলাইন ডেস্ক   

১৬ জুন, ২০২১ ১৩:৪১ | পড়া যাবে ২ মিনিটে



নাদিরা মুক্তার নতুন গানের সঙ্গী আসিফ আকবর

'নাচো গো কন্যা' বিয়ের উৎসবের গান। এই গান দিয়ে আলোচনায় এসেছিলেন নাদিরা মুক্তা। গান করে যাচ্ছেন একে একে। কাভারে স্বাচ্ছন্দবোধ করলেও করছেন মৌলিক গান ও রবীন্দ্রসঙ্গীত। সম্প্রতি আসিফ আকবরের সঙ্গে গাইলেন একটি নতুন গান। 'তুই ছাড়া সবই ভুল' নামের এই গানটি নিয়ে আসিফ আকবার সন্তোষ প্রকাশ করেছেন।

এ গানের কথা লিখেছেন রকিবুল হাসান। জি স্বাধীনের পরিচালনায় গানটির সুর করেছেন জীবন ওয়াসিফ এবং গানটির সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু।

গানটির ভিডিওতে মডেল হন নাজমুল হাসান ও বকুল ইসলাম অন্নি। চিত্রায়ণে বৈচিত্র্য আনার জন্য ঢাকার অদূরেই কিছু দৃষ্টিনন্দন ও মনোমুগ্ধকর লোকেশন বেছে নেওয়া হয়েছে। 

গান সম্পর্কে নাদিরা মুক্তা বলেন, 'আসিফ আকবরের সঙ্গে প্রথমবারের মতো গান গাইলাম। গানের কথা আমার খুব ভালো লেগেছে, যার কারণে গেয়েছি সাবলীলভাবে। শ্রোতারা গানকে খুব করে নিতে পারবেন বলে আমার অনুমান। আসিফ আকবরের সঙ্গে প্রথম গাইবার অভিজ্ঞতা বেশ আনন্দের। আশা করছি এই গান বেশ উপভোগ্য হবে।'

নাচো গো কন্যা

নাদিরা মুক্তা বাবার চাকরিসূত্রে পাবনায় বড় হয়েছে। শৈশব থেকেই যুক্ত ছিলেন সংগীত জগতে। পড়েছেন পাবনার এডওয়ার্ড কলেজ ও ঢাকার স্টেট ইউনিভার্সিটিতে। শিক্ষাপ্রতিষ্ঠানের বিভিন্ন ক্ষেত্রে সঙ্গীতে বিচরণ করেছেন। এখন পুরোদস্তুর সঙ্গীতশিল্পী নাদিরা মুক্তা রবীন্দ্রসঙ্গীতসহ বেশকিছু গান করেছেন।

নাদিরা মুক্তা বলেন, 'রবীন্দ্রসঙ্গীতসহ অনেক ধরনের সঙ্গীতে আমার বিচরণ থাকলেও  ভক্তরা 'মেলোডি কুইন' হিসেবে অভিহিত করেন আমাকে। এটা আমার জন্য পরম প্রাপ্তি। সামনে বেশকিছু নতুন গান আসছে আমার। এর মধ্যে একটি জনপ্রিয় ও শ্রুতিমধুর গানের কাভার করেছি। আশাকরি ভালো লাগবে।'

সর্বোপরি মিউজিক ভিডিওটি নিয়ে আমরা সবাই খুব আশাবাদী এমনটাই জানালেন তিনি। 

তুই ছাড়া সবই ভুল 



সাতদিনের সেরা