kalerkantho

বৃহস্পতিবার । ১৪ শ্রাবণ ১৪২৮। ২৯ জুলাই ২০২১। ১৮ জিলহজ ১৪৪২

জেমসের নাম খোদাই করা বিশেষ গিটার

অনলাইন ডেস্ক   

১৫ জুন, ২০২১ ১৭:১৫ | পড়া যাবে ২ মিনিটে



জেমসের নাম খোদাই করা বিশেষ গিটার

 ব্যান্ড তারকা মাহফুজ আনাম জেমস। গানে গানে তিনি তিন দশক মাতিয়ে রেখেছেন। নতুন প্রজন্মেও তাকে নিয়ে উন্মাদনার শেষ নেই। তার গান, তার স্টাইল সবসময়ই প্রভাবিত করেছে তারুণ্যকে।

সবার প্রিয় রকস্টার জেমসের নামে তৈরি হলো এবার গিটার। বিশেষ এই গিটারটির নাম রাখা হয়েছে শিল্পীর বিখ্যাত গানের রেশ ধরে ‘তারায় তারায়’। গিটারের গায়ে খোদাই করে লেখা আছে ‘জেমস’ নামটিও।

গেল সোমবার (১৪ জুন) রাতে জেমসের হাতে গিটারটি তুলে দিয়েছে সংগীত বাদ্যযন্ত্র প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘বেশি জোশ কাস্টমস’। এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির হেড অব অপারেশনস ও আরবোভাইরাস ব্যান্ডের ড্রামার নাফিজ আল আমিন।

এ প্রসঙ্গে জানিয়ে নাফিজ বলেন, ‘সবার উৎসাহ আর সহযোগিতা নিয়ে আসলে কাজটি করতে পেরেছি। আমি খুবই আনন্দিত উদ্যোগটি শেষ করতে পেরেছি এবং প্রিয় তারকার হাতে গিটারটি তুলে দিতে পেরেছি। তবে গিটারটি তৈরির পেছনে বড় অবদান চিশতী ইকবাল ভাইয়ের। তার প্রতিও আমার ভালোবাসা।’

চিশতী ইকবাল মূলত একজন আইনজীবী, পরামর্শক ও সংগীতপ্রেমী। তিনি দীর্ঘদিন ধরে কাজ করছেন সংগীতাঙ্গনের মানুষদের জন্য।

বিশেষ এ গিটার সম্পর্কে নাফিজ আল আমিন বলেন, ‘জেমস ভাই গিটারটির কথা শুনে খুব খুশি হয়েছেন কারণ এটি মেড ইন বাংলাদেশ। গিটারটিতে আমরা দিয়েছি একেবারে দেশি কাঠ। এটি জানতে পেরেও তিনি খুব খুশি হয়েছেন। সবচেয়ে বড় কথা, গিটারটি তার পছন্দ হয়েছে। এটাই আমাদের বড় সার্থকতা।’

 


সাতদিনের সেরা