kalerkantho

বৃহস্পতিবার । ১৪ শ্রাবণ ১৪২৮। ২৯ জুলাই ২০২১। ১৮ জিলহজ ১৪৪২

১১ দিনের জীবনযুদ্ধ শেষে চলে গেলেন 'গন গার্ল' লিসা

অনলাইন ডেস্ক   

১৫ জুন, ২০২১ ১৬:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



১১ দিনের জীবনযুদ্ধ শেষে চলে গেলেন 'গন গার্ল' লিসা

১১ দিনের জীবনযুদ্ধ শেষে চলে গেলেন। সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত লিসা বেনস আর নেই! নিউ ইয়র্কের মাউন্ট সিনাই মর্নিংসাইড হাসপাতালে গত ৪ জুন থেকে ভর্তি ছিলেন ‘গন গার্ল’ তারকা। লিসা বেনস-এর মৃত্যু সংবাদ নিশ্চিত করেছেন অভিনেত্রীর ম্যানেজার। 

আনুষ্ঠানিক বিবৃতিতে তিনি বলেন, ‘আমাদের সকলের মন ভেঙে গেছে। লিসার এই মৃত্যু আমাদের জন্য অপূরণীয় ক্ষতি। ওর মতো সহৃদয় ও বড়োমাপের মানুষ সত্যিই বিরল। কাজের জন্য, পরিবারের জন্য নিজেকে উজাড় করে দিয়েছে ও। আমরা ওর জীবনের অংশ হতে পেরে ধন্য'।

গত ৪ঠা জুন ৬৫ বছর বয়সী অভিনেত্রীকে ধাক্কা মেরে পালিয়ে যায় একটি স্কুটার বা মোটরবাইক। ঘটনাটি ঘটেছিল ম্যানহাটনের আপার ওয়েস্ট সাইডে। সেই সময় অ্যামস্টারডাম অ্যাভিনিউ ক্রস করছিলেন লিসা বেনস, তাঁর গন্তব্য ছিল নিজের প্রাক্তন স্কুল, জুলিয়ার্ড। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, মাথায় গুরুতর আঘাত পেয়েছিলেন লিসা। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি নিউ ইয়র্ক পুলিশ। 

শুধু গন গার্লই নয়, হলিউডের একাধিক উল্লেখযোগ্য ছবিতে অভিনয় করেছেন লিজা বেনস। বেন অ্যাফ্লেকের গন গার্ল ছাড়াও তিনি অভিনয় করেছেন টম ক্রুজের সঙ্গেও। ছবির নাম ‘ককটেল’। এ ছাড়াও ‘ন্যাশভিলে’, ‘মাস্টার অফ সেক্স’, ‘ম্যাডাম সেক্রেটারি’সহ একাধিক গুরুত্বপূর্ণ ছবিতে নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন লিসা বেনস।



সাতদিনের সেরা