kalerkantho

মঙ্গলবার । ১৯ শ্রাবণ ১৪২৮। ৩ আগস্ট ২০২১। ২৩ জিলহজ ১৪৪২

করোনায় এক মাসের ব্যবধানে মা-বাবাকে হারালেন ভুবন

অনলাইন ডেস্ক   

১৪ জুন, ২০২১ ১৩:১২ | পড়া যাবে ২ মিনিটে



 করোনায় এক মাসের ব্যবধানে মা-বাবাকে হারালেন ভুবন

জনপ্রিয় কমেডিয়ান ইউটিউবারের নিজের জীবনেই ঘটে গেল বড় ট্র্যাজেডি। করোনায় এক মাসের ব্যবধানে মা-বাবাকে হারালেন বিবি কি ভাইনসের (BB Ki Vines) ভুবন বাম। মানসিকভাবে ভেঙে পড়েছেন ভুবন।  নিজেকে সামলাতেই পারছেন না। ইনস্টাগ্রামে মা-বাবা-ভাইয়ের সঙ্গে ছবি পোস্ট করে আবেগপ্রবণ হয়ে পড়লেন ভুবন।

তিনি লেখেন, 'করোনায় আমার দুই লাইফলাইনকে হারালাম। মা-বাবাকে ছাড়া আর আগের মতো সব ঠিক হবে না। ফাঁকা হয়ে গেল বাড়ি, যা স্বপ্ন দেখেছিলাম, সব শেষ হয়ে গেল এক মাসের মধ্যেই। মাও নেই, বাবাও সঙ্গে নেই। আমাকে আবার নতুন করে বাঁচতে শিখতে হবে। কিন্তু আমি চাই না।' 

পোস্টে আক্ষেপ করে ভুবন লেখেন, 'আমি কি ছেলে হিসেবে সত্যিই সঠিক ভূমিকা পালন করলাম? এই প্রশ্ন আমার সঙ্গে সারা জীবন থাকবে। আশা করছি খুব শিগগির আবার ওদের দেখতে পাব। আর অপেক্ষা করতে পারছি না।' ভুবনের পোস্টে তাঁর ভক্তরা ও অন্য তারকারা সমবেদনা জানিয়েছেন। 

অভিনেতা রাজকুমার রাও সমবেদনা জানিয়ে বলেন, 'আমি সত্যিই শোকাহত। তুমি অনেক করেছ। আমি নিজে দেখেছি। আমরা আমাদের সাধ্যমতো চেষ্টা করি; কিন্তু ভাগ্যে যা লেখা আছে তা কেউ পরিবর্তন করতে পারে না। ওঁনার আশীর্বাদ সব সময় তোমার সঙ্গে রয়েছে। ভগবান তোমায় শক্তি প্রদান করুক। আমি সব সময় সঙ্গে আছি।' সমবেদনা জানিয়েছেন আরো এক জনপ্রিয় ইউটিউবার আশিস চাঁচলানি, অভিনেতা কার্তিক আরিয়ানও। 

২০১৫-এ বিবি কি ভাইনস নামে নিজের ইউটিউব চ্যানেল খুলে ক্রমেই জনপ্রিয় হয়ে ওঠেন ভুবন বাম। বহু ইউটিউবার ও ব্লগারের সঙ্গে যৌথভাবে কাজ করেছেন। সম্প্রতি একটি শর্ট ফিল্মেও দেখা গেছে তাঁকে।  



সাতদিনের সেরা