kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

বাগদান সম্পন্ন, শিগগির বিয়ে করছেন প্রসূন

অনলাইন ডেস্ক   

১৩ জুন, ২০২১ ১৭:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



বাগদান সম্পন্ন, শিগগির বিয়ে করছেন প্রসূন

লাক্স চ্যানেল আই সুপারস্টারখ্যাত জনপ্রিয় অভিনেত্রী প্রসূন আজাদ বিয়ে করতে যাচ্ছেন। গতকাল শনিবার সন্ধ্যায় বাগদান সেরেছেন বলে নিশ্চিত করেছেন প্রসূন । হবু বর ফারহান একজন ব্যবসায়ী ও দীর্ঘদিনের বন্ধু। প্রসূনের বাবা পেশাগত কারণেই বাইরে থাকায় কবে বিয়ে তা নিশ্চিত হয়নি। তবে তিনি এলেই বিয়ের তারিখ চূড়ান্ত করা হবে প্রসূন জানিয়েছেন। 

প্রসূন আজাদ বলেন, শনিবার ফারহানের মা ও তার পরিবারের সদস্যরা এসে আমাকে আংটি পরিয়ে গেছেন। আল হামদুলিল্লাহ নতুন জীবনে পা রাখতে যাচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন। ফারহান কৃষি খামার ব্যবসার সঙ্গে জড়িত। পুরান ঢাকার ছেলে। ওর সম্পর্কে এর বেশি কিছু বলতে চাচ্ছি না।

হবু বর সম্পর্কে বলেন, কবে থেকে ফারহানের সঙ্গে আমার পরিচয় দিনক্ষণ ঠিক করে তা বলতে পারব না, তবে আমরা দীর্ঘদিন ধরেই ভালো বন্ধু। ফারহান তার কাজের ফাঁকে মাঝে মধ্যে আমাকে সময় দেয়। ওর সঙ্গে সহজে মিশতে পারি। ও খুবই সাদামাটা সাধারণ একজন মানুষ। নিয়মিত নামাজ পড়েন। সব দিক থেকেই আমার মনে হয়েছে এই লোকটার সঙ্গে বাকি জীবন কাটিয়ে দেওয়া যেতে পারে।’

প্রসূন সর্বশেষ একটি বিজ্ঞাপনে অভিনয় করেন। তার হাতে বেশ কিছু সিনেমাও রয়েছে। এর মধ্যে  রাশিদ পলাশের পদ্মাপুরান, নুরুল আলম আতিকের মানুষের বাগান উল্লেখযোগ্য।

২০১২ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ হওয়ার ভেতর দিয়ে শোবিজে যাত্রা শুরু করেন প্রসূন আজাদ। তার ঝুলিতে রয়েছে অসংখ্য দর্শক নন্দিত নাটক ও টেলিফিল্ম। এসআই খানের ‘অচেনা হৃদয়’ দিয়ে চলচ্চিত্রে পা রাখেন। ২০১৪ সালে মুক্তি পায় তার অভিনীত ‘সর্বনাশা ইয়াবা’ চলচ্চিত্র।



সাতদিনের সেরা