kalerkantho

রবিবার । ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৩ জুন ২০২১। ১ জিলকদ ১৪৪২

ফারুকের শারীরিক অবস্থা ফের খারাপের দিকে

অনলাইন ডেস্ক   

২৬ মে, ২০২১ ১৭:৫২ | পড়া যাবে ২ মিনিটে



ফারুকের শারীরিক অবস্থা ফের খারাপের দিকে

নায়ক ও সাংসদ সাংসদ আকবর হোসেন পাঠান ফারুকের শারীরিক অবস্থার ফের খারাপের দিকে যেতে শুরু করেছে। রাখা হয়েছে আইসিইউতে। আজ বুধবার মায়ের বরাত দিয়ে বিষয়টি জানিয়েছেন ফারুকের ছেলে রোশন হোসেন শরৎ। তিনি জানান, বাবাকে গত ২৬ দিন ধরে আইসিইউতে রেখে চিকিৎসা করা হচ্ছে। সিঙ্গাপুরে থেকে আম্মু জানিয়েছেন বাবাকে স্বাভাবিকভাবে খাবার খেতে পারছেন না। 

নায়ক ফারুক প্রায় তিন মাস ধরে সিঙ্গাপুরের হাসপাতালে চিকিৎসাধীন। গতমাসে মাত্র দুই দিনের জন্য ফারুককে কেবিনে আনা হয়েছিলো। তখন ফারুকের অবস্থাও উন্নতির দিকে জানিয়েছিলেন তার স্ত্রী ফারহানা পাঠান। কিন্তু দুই পরই আবার শারীরিক অবস্থা অবণতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। 

পরিবারের পক্ষ থেকে ফারুকের স্ত্রী ফারহানা পাঠান আছেন সেখানে। মায়ের বরাতে ছেলে শরৎ জানান, গত ১ মে থেকে বাবাকে আবার আইসিইউতে নেওয়া হয়। শারীরিক অবস্থার উন্নতি নিয়ে নতুন কোনো তথ্য দেওয়ার মতো নেই। চিকিৎসক আমাদের বলেছেন ধৈর্য ধরতে। আমরা তা–ই করছি। দেশবাসীর কাছেও ফারুকের জন্য দোয়া চাইছি।’

নায়ক ফারুক বিগত আট বছর ধরে চিকিৎসাসেবা নিচ্ছেন। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য চলতি বছরের মার্চে সিঙ্গাপুরে যেত হয় তাকে। মাস তিনেক আগে স্বাস্থ্য পরীক্ষা করাতে গেলে পরীক্ষায় তার রক্তে সংক্রমণ ধরা পড়ে। এরপর থেকেই শারীরিকভাবে অসুস্থতা অনুভব করছিলেন তিনি। 

সিঙ্গাপুরে নিজের পরিচিত চিকিৎসকের পরামর্শে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। হাসপাতালে ভর্তির কয়েক দিন পর তাঁর মস্তিষ্কেও সংক্রমণ ধরা পড়ে।



সাতদিনের সেরা