kalerkantho

রবিবার । ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৩ জুন ২০২১। ১ জিলকদ ১৪৪২

যেমন পরিবেশে আছেন সানি লিওন

অনলাইন ডেস্ক   

১৯ মে, ২০২১ ১৬:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



যেমন পরিবেশে আছেন সানি লিওন

ভারতের কেরালায় এখন বর্ষার প্রাক মুহূর্ত। পাহাড়ি ঝরনাও নিজেদের গতির ট্রায়াল দিচ্ছে। মেঘেরাও একবার-দুবার আনাগোনা করে কয়েক পশলা বৃষ্টি ঝরিয়ে চলে যাচ্ছে। এককথায় কেরালায় এখন মনোরম পরিবেশ। এমন পরিবেশেই এখন রয়েছেন সানি লিওন।

মঙ্গলবার সানি তাঁর ভক্তদের জন্য সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বেশ কয়েকটি ছবি। পুরো কালো পোশাকে বর্ষা উপভোগ করতে দেখা গেছে তাকে। অভিনেত্রীকে ব্ল্যাক হুডি, ব্ল্যাক লেগিংস ও ব্ল্যাক স্নিকার্স পরে থাকতে দেখা যায়। সব সময়ের মতো একটি সুন্দর হাসি দিয়ে ক্যামেরার জন্য পোজ দিয়েছেন সানি।

এছাড়াও ছবির ব্যাকগ্রাউন্ডটি অসাধারণ। বর্ষার দিনে পেছনে পাহাড়ের পটভূমি সঙ্গে একটি সুন্দর ঝরনার সামনে দাঁড়িয়ে থাকতে দেখা তাকে। ছবিগুলো ইনস্টাগ্রামে শেয়ার করে সানি লিখেছেন, 'পরিস্থিতি যেমনই হোক না কেন, আমাদের প্রত্যেককেই এই সময়টাকে সেরা সময়ে পরিণত করতে হবে'। 

অভিনেত্রীর লেখা এই নোটটি অনুপ্রেরণামূলক। বিশেষত এমন সময়ে যখন কভিড ১৯-এর দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত ভারত। সানি ছবিগুলো পোস্ট করার পরই তার ভক্তরা ওই পোস্টে ভার্চুয়াল ভালোবাসা প্রকাশ করেছেন। তাদের বেশির ভাগ কমেন্ট বক্সে হৃদয় ইমোজি পোস্ট করেছেন। কেউ কেউ তাঁর স্টাইলের প্রশংসা করেন এবং কমেন্ট বক্স উপচে পড়ছে প্রশংসা এবং ভালোবাসায়। পোস্টটি ১ মিলিয়নের বেশি ইনস্টাগ্রাম ব্যবহারকারী লাইক করেছেন।

View this post on Instagram

A post shared by Sunny Leone (@sunnyleone)



সাতদিনের সেরা