kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

ক্ষমা চাইলেন নোবেল

অনলাইন ডেস্ক   

১৮ মে, ২০২১ ১৮:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



ক্ষমা চাইলেন নোবেল

ভারতের টিভি চ্যানেল জি-বাংলার রিয়ালিটি শো সারেগামাপার মাধ্যমে হুট করে আলোচনায় আসেন কণ্ঠশিল্পী মাঈনুল আহসান নোবেল। এরপর একের পর এক বিতর্কিত কর্মকাণ্ড নিয়ে হন সমালোচিত। নানা বিতর্কের পর সোমবার একজন বিনোদন সাংবাদিককে অপহরণের হুমকি দেন এই ভাইরাল তারকা। এ পরিপ্রেক্ষিতে তাকে সতর্ক করে নিন্দা জ্ঞাপন করেছে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি। তাকে বয়কটের ঘোষণা দিচ্ছেন সংগীতাঙ্গনের অনেকে।

এসব ঘটনার পর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে এমন ভুল আর হবে না বলে জানিয়েছেন নোবেল। তিনি লিখেন, 'আমি সকল সাংবাদিক ভাইদের প্রতি শ্রদ্ধা রেখে কথা দিচ্ছি পরবর্তীতে এরকম ভুল আর হবে না'।

মাঈনুল আহসান নোবেল লেখেন, 'রোড এক্সিডেন্টের পর আমাকে কেউ একবার কল করে খবর নিল না। নিজের আবেগ আসলে ধরে রাখতে পারি নাই। আমি মাত্র ২৪ বছর বয়সী একজন তরুণ শিল্পী। আমিও তো দেশের জন্য সুনাম কুড়িয়ে এনেছি। আমি না হয় ভুল করব। সে ভুল ধরিয়ে দেওয়ার দায়িত্ব তো আপনাদের। সেখানে অনেকেই আমাকে প্রতিনিয়ত হেয় করছেন। তাই আসলে রাগ সামলাতে পারিনি। আমি সকল সাংবাদিক ভাইদের প্রতি শ্রদ্ধা রেখে কথা দিচ্ছি পরবর্তীতে এরকম ভুল আর হবে না... সবাইকে ভালোবাসা... ঈদ মোবারক'।



সাতদিনের সেরা