kalerkantho

সোমবার । ৭ আষাঢ় ১৪২৮। ২১ জুন ২০২১। ৯ জিলকদ ১৪৪২

ন্যান্সি-জায়েদ, আলাদা তবু একত্রে ঈদ

অনলাইন ডেস্ক   

১৪ মে, ২০২১ ১৩:৩৪ | পড়া যাবে ৩ মিনিটে



ন্যান্সি-জায়েদ, আলাদা তবু একত্রে ঈদ

কদিন আগেই জানিয়েছিলেন স্বামীর সঙ্গে থাকছেন না। দুজনে আলাদা থাকছে, তবে এখনো বিয়ে বিচ্ছেদ হয়নি। তবে এই ঘোষণার পর সম্পর্কের তাপমাত্রা স্বাভাবিক দেখা গেল কণ্ঠশিল্পী ন্যান্সি ও জায়েদের মধ্যে। স্বামী ও দুই সন্তানসহ একসঙ্গেই 'সাদামাটা' ঈদ পালন করছেন নাজমুন মুনিরা ন্যান্সি। কণ্ঠশিল্পীর ফেসবুক সূত্রেই বিষয়টি জানা গেল। 

অবশ্য ন্যান্সি আলাদা থাকার ঘোষণা দেওয়ার সময় বলেওছিলেন যে জায়েদের সঙ্গে সম্পর্ক 'স্বাভাবিক' থাকবে। হয়তো সে স্বাভাবিকত্বটুকুই দেখা গেল।

প্রথম সংসার ভেঙে যাওয়ার পর ২০১৩ সালে কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী নাজিমুজ্জামান জায়েদকে। ২০১৪ সালে তাদের সংসারে জন্ম নেয় কন্যা সন্তান আলী আফরিন নায়লা।

গত ২৫ এপ্রিল ন্যান্সি অফিসিয়াল ফেসবুক পেজে জানান, দ্বিতীয় স্বামী জায়েদ ও তিনি দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন। তবে এখনো তাদের বিচ্ছেদ হয়নি।

ওই পোস্টে ন্যান্সি লেখেন, 'আমি এবং জায়েদ দীর্ঘদিন ধরেই আলাদা থাকছি। তবে মাঝে মধ্যেই আমাদের দেখা অথবা ফোনালাপ হয়। আমার এবং জায়েদের একমাত্র কন্যা সন্তান নায়লা তার বাবার সাথেই থাকে। নায়লাকে নিজের কাছে রাখবার সিদ্ধান্ত এককভাবে জায়েদের। যেহেতু স্বামী-স্ত্রীর বাইরেও আমরা দীর্ঘদিনের বন্ধু, কাজেই বোঝাপড়াটা মন্দ নয়। তবে নাটকীয় ভাবে বলব না- আমরা আজীবন বন্ধু থেকে যাব। কিছু বৈরী সম্পর্ক তৈরি না হলে নিশ্চয়ই আলাদা থাকতাম না!' 

তিনি আরো লেখেন, 'কে সঠিক, কে বেঠিক এনিয়ে ফিসফিস করবার কিছুই নেই। আমাকে অথবা জায়েদকে সরাসরি জিজ্ঞেস করলেই হয়! আর হ্যাঁ, আমাদের এখনো বিচ্ছেদ হয়নি। হলে নিশ্চয়ই সবাইকে জানিয়ে দেওয়া হবে। তারপর নতুন জীবনে কি করব সেটা আপাতত আমি নিজেই ভাবছি না, দয়া করে আপনারাও মানসিক চাপ নেবেন না। আপনারাও ভালো থাকুন, আমাদেরও ভালো থাকতে দিন। জীবন থেমে থাকে না, নিশ্চিত নতুন করে পথচলা শুরু করবো। তবে এটাও নিশ্চিত- আমার নতুন পথচলায় কাছের মানুষরাই আমন্ত্রিত হবেন। বহিরাগত দের প্রবেশ সম্পূর্ণ রূপে নিষেধ'।

ঈদের দিন (১৪ মে) দুই কন্যা, জায়েদসহ পারিবারিক একটি ছবি পোস্ট করেন ন্যান্সি। ওই পোস্টে ন্যান্সি বলেন, 'আমাদের সাদামাটা ঈদ, সবাইকে ঈদ মোবারক'।

ভক্তদের মাঝে এনিয়ে স্বাভাবিকভাবেই কিছু প্রশ্ন তৈরি হবে। সেই প্রশ্নে বরফ গলার আকাঙ্ক্ষাও থাকবে। সব মিলিয়ে আসলে সম্পর্ক এক অদ্ভুত রসায়ন, সেটা বিক্রিয়ার ফলাফল না আসা পর্যন্ত বোঝা মুশকিল। 

নাজিমুজ্জামান জায়েদের বাড়ি ময়মনসিংহে। তিনি স্থানীয় পৌরসভায় চাকরির পাশাপাশি ব্যবসার সঙ্গে জড়িত।



সাতদিনের সেরা