kalerkantho

শনিবার । ৫ আষাঢ় ১৪২৮। ১৯ জুন ২০২১। ৭ জিলকদ ১৪৪২

নিজের মৃত্যুর খবর দেখে চমকে উঠলেন নায়িকা

অনলাইন ডেস্ক   

১৪ মে, ২০২১ ১১:১১ | পড়া যাবে ২ মিনিটে



নিজের মৃত্যুর খবর দেখে চমকে উঠলেন নায়িকা

নিজে ভুগছেন করোনায়। বাড়িতে রয়েছেন একা। বাবা, মা ও দাদি করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি। সে কথা কয়েকদিন আগে নিজেই ফেসবুক পোস্টে জানিয়েছিলেন অভিনেত্রী রণিতা দাস। লিখেছিলেন যে তিনি হাঁপিয়ে উঠছেন এই পরিস্থিতিতে। তার মধ্যে আরেক বিপদের মুখে পড়লেন রণিতা। 

ফেসবুকের পেজে উঠে এলো রণিতার ভুয়া মৃত্যুর খবর! তিনি নাকি করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। এমন খবর ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য সৃষ্টি হলো। কারণ রণিতা খুবই চেনা মুখ এবং তাঁর জনপ্রিয়তাও রয়েছে। একে তিনি করোনায় কবলে পড়ে খুবই দুর্বল, তার মধ্যেই নিজের মৃত্যুর খবর পেয়ে অত্যন্ত মর্মাহত নায়িকা। এরপর তিনি নিজেই নিজের হাল লিখে ফেসবুকে পোস্ট করলেন।

ঘটনা বৃহস্পতিবারের। দুপুর বেলায় রণিতার একটা পোস্ট করলেন। সেখানে তিনি লিখলেন, 'মা বাবা, ঠাকুমা, দাদি সবার ঠিকানা হাসপাতাল। বাড়িতে শুধু আমি, আমার ফাঙ্কি, আর ৫টা নতুন নবজাতক। লড়ছি। বাড়ির সবাই নিজের মতো করে লড়ছে। কেউ ভাববেন না যে ৭টা বাচ্চা আমাকে জ্বালাচ্ছে, ওরা আমায় সারাদিন একা থাকতে অক্সিজেন জোগাচ্ছে'। 

'আমার উইকনেস আছে খুব, জ্বর নেই। সবাই সাবধানে থাকুন, আর একটু সুস্থ হলে লড়াই এর পুরো গল্পটা বলব। গল্পে রিয়াল হিরো, হিরোইনদের নাম বলব'। এটা তিনি লেখেন ফেসবুকে। বোঝাই যাচ্ছে নিজের মৃত্যু খবর পেয়ে, তিনি খুবই আহত হয়েছেন এবং সবার কাছে সঠিক খবর দিতেই তিনি এই পোস্টটি করেছেন।

এর আগেও রণিতা লেখেন যে এই লড়াইয়ের শেষ কোথায়, আমি জানিনা কিন্তু এবার আমি হাঁপিয়ে উঠছি। অর্থাৎ বাড়ির সবাইকে নিয়ে তিনি খুবই চিন্তিত এবং নিজের শরীরের হালও খুব খারাপ, সেটা তাঁর এই লেখার মাধ্যমেই বোঝা যাচ্ছে। এই পরিস্থিতিতে একটু সাবধানী হয়েই খবর পরিবেশন করা উচিত। 

করোনা কালে সকলের মনই ভারাক্রান্ত। প্রতিদিনই খারাপ খবরে মন ভাঙছে সবার। তার উপর এমন ভ্রান্ত খবরে চাঞ্চল্য তৈরি হওয়াটাই স্বাভাবিক। তবে যাই হোক না কেন, টেলি অভিনেত্রী আপাতত লড়াই চালাচ্ছেন। তিনি ও তাঁর পরিবারের সকলে সুস্থ হয়ে উঠুন, এই কামনাই রইল। নিউজ এইটিন



সাতদিনের সেরা