kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

ঈদের শুভেচ্ছা জানালেন

শ্রাবন্তী বললেন 'আল্লাহ রহমত করুন'

অনলাইন ডেস্ক   

১৪ মে, ২০২১ ১০:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



শ্রাবন্তী বললেন 'আল্লাহ রহমত করুন'

'আল্লাহ রহমত করুন, ভালোবাসার সঙ্গে ধৈর্য ধারণ করার শক্তি দিন। ঈদ মোবারক।' এভাবেই ঈদের শুভেচ্ছা জানালেন কলকাতার নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। সম্প্রতি নির্বাচন নিয়ে বেশ হতাশ অবস্থায় রয়েছেন এই অভিনেত্রী। তবে মুসলমানদের সবচেয়ে বড় উৎসভ ঈদুল ফিতরে ভক্তদের শুভেচ্ছা জানাতে ভুললেন না।

তাহসানের সঙ্গে জুটি বেঁধে বাংলাদেশের একটি চলচ্চিত্রে কাজ করেছেন শ্রাবন্তী। সেই থেকেই বাংলাদেশেও শ্যরাবন্তীর ভক্ত সংখ্যা কম নয়।   

নির্বাচনের আগে-আগেই বিজেপিতে যোগ দেন টালিগঞ্জের প্রথম সারির এ তারকা অভিনেত্রী। বেহালা পশ্চিম কেন্দ্রে থেকে মিলেছিল প্রার্থী হওয়ার টিকিট। কিন্তু ভাগ্য সঙ্গ দেয়নি রাজনীতিতে। তারকা তকমা ও জনপ্রিয়তা থাকায় অনুরাগীদের একাংশের মনে হয়েছিল নির্বাচনে জিতে যাবেন তিনি। কিন্তু ভোটের ফলাফল অন্য কথা বলেছে। বেহালা পশ্চিম কেন্দ্রে থেকে তৃণমূল প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়ের জয় হয়। এরপরই কখনো বিরোধী দল আবার কখনো নিজের দলের মুখে নানা কটাক্ষের সম্মুখীন হয়েছেন নায়িকা।

ভোটের ফল প্রকাশ পরে বিজেপির প্রবীণ নেতা তথাগত রায়ের মুখে কটাক্ষ শোনা যায় শ্রাবন্তী, তনুশ্রী চক্রবর্তী এবং পায়েল সরকারকে নিয়ে। কেন তাঁদের টিকিট দেওয়া হয়েছে, সেই নিয়ে প্রশ্ন তোলেন তিনি। তা অবশ্য অনেকেই চোখেই অপমানজনক মনে হয়েছে।

দোলের তৃণমূল নেতা মদন মিত্রের সঙ্গে নৌকোয় এক অনুষ্ঠানে ছবি তোলা নিয়েও কটূক্তি করেন তথাগত। টুইটারে তিনি লিখেছিলেন, 'নগরীর নটীরা নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন (এবং হেরে ভূত হয়েছেন) তাঁদেরকে টিকিট দিয়েছিল কে'?

তথাগত রায়কে এরপরই নায়িকার পালটা প্রশ্ন, 'আপনার কাছে কি প্রমাণ আছে, আমরা ভোটের টাকায় বেড়িয়েছি বা কেলি করেছি! যদি থাকে, তা হলে প্রমাণ দিয়ে তবেই কথা বলুন'।

View this post on Instagram

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)



সাতদিনের সেরা