kalerkantho

সোমবার । ৭ আষাঢ় ১৪২৮। ২১ জুন ২০২১। ৯ জিলকদ ১৪৪২

মিঠাই-সিদ্ধার্থের ডিভোর্স কি হচ্ছেই?

অনলাইন ডেস্ক   

১২ মে, ২০২১ ১৬:০৭ | পড়া যাবে ২ মিনিটে



মিঠাই-সিদ্ধার্থের ডিভোর্স কি হচ্ছেই?

মিঠাই-এর ননদের বিয়ে ঘিরে এতদিন তোলপাড় ছিল ধারাবাহিক, একের পর এক টুইস্ট শেষে নিপাকে উদ্ধার করতে সফল হয়েছে গল্পের নায়ক সিদ্ধার্থ। কিন্তু রাতুলের সঙ্গে নিপার বিয়েটা পাকাপাকিভাবেই ভেঙে গিয়েছে, রাতুলের বাড়ির লোক নিপাকে বৌমা করতে রাজি নয়। সকলের কথা মেনে রাতুলকে বিয়ে করতে শেষ পর্যন্ত রাজি হয়েছে শ্রীতমা। 

যদিও বোনের এইভাবে বিয়েতে একবারেই খুশি নয় সিদ্ধার্থ। রাতুল-নিপা-শ্রীতমা'র এই ত্রিকোণ বিয়ের জালের আটকে দর্শক কিছুটা হলেও মিঠাই-সিদ্ধার্থের ডিভোর্স কথা ভুলে ছিল। কিন্তু আচমকাই বোমা ফাটল। চ্যানেলের পক্ষ থেকে সামনে এসেছে নতুন প্রোমো। আর সেখানেই দেখা যাচ্ছে মিঠাই-সিদ্ধার্থের ডিভোর্সের দিন এগিয়ে এসেছে, প্রোমোতে তোর্সার মা সিদ্ধার্থকে পরিস্কার জানায়, 'আগামী সোমবার তোমাদের ডিভোর্সের দিন'। এইকথা শুনে চমকে যায় মিঠাই।

বাংলা টেলিভিশনের এক নম্বর সিরিয়াল মিঠাই। সৌমিতৃষা আর আদৃতের রাসয়ন, যৌথ পরিবারের আদর্শ, আর ত্রিকোণ প্রেমকে হাতিয়ার করেই সাফল্য পেয়েছে এই ধারাবাহিক। তবে এখন প্রশ্ন হল সত্যি কি মিঠাই আর সিদ্ধার্থের বিবাহবিচ্ছেদটা হবে ?, নাকি শেষ মুহূর্তে বেঁকে বসবে সিদ্ধার্থ। মিঠাইয়ের গুরুত্ব ইতিমধ্যেই একটু একটু করতে বুঝতে শুরু করেছে সিদ্ধার্থ। 

নিপার বিয়ে ভাঙা এবং শ্রীতমার বিয়েও বেশ কিছু শিক্ষা দেবে সিদ্ধার্থকে তা বেশ স্পষ্ট। এই কঠিন পরিস্থিতিতেও সিদ্ধার্থের দুই বোনের সম্পর্ক ভেঙে যেতে দেয়নি, বরং দুজনের মিল করিয়ে দেবে। অন্যদিকে শ্রীতমার মতোই পরিস্থিতির চাপে পড়েই মিঠাইকে বিয়ে করেছিল সিদ্ধার্থ, সেটাও দোটানায় ফেলবে তাঁকে। মিঠাই-সিদ্ধার্থের ডিভোর্সের ট্র্যাক নিয়েও দ্বিধাবিভক্ত মিঠাই ভক্তরা। অনেকেই সোশ্যাল মিডিয়ায় বলছে ডিভোর্স হলে, তবেই মিঠাইয়ের মূল্য বুঝবে সিদ্ধার্থ। হিন্দুস্তান টাইমস



সাতদিনের সেরা