kalerkantho

সোমবার । ৭ আষাঢ় ১৪২৮। ২১ জুন ২০২১। ৯ জিলকদ ১৪৪২

ঈদে মুক্তি পাচ্ছে 'কসাই'

অনলাইন ডেস্ক   

১১ মে, ২০২১ ১৩:০৮ | পড়া যাবে ২ মিনিটে



ঈদে মুক্তি পাচ্ছে 'কসাই'

ঈদে মুক্তি পাচ্ছে চলচ্চিত্র কসাই। তবে সিনেমা হলে নয়, অ্যাপে দেখা যাবে ছবিটি। আজ মঙ্গলবার বিকালে প্রকাশ করা হচ্ছে সিনেমাটির ট্রেলার। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক নিরব ও মামুন অপু। বিষয়টি কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন নিরব নিজেই। এতে আরো অভিনয় করেছেন প্রিয়মণি। 

নিরব বলেন, যখন করোনায় বিনোদন জগতে অস্থিরতা। সিনেমা হলে সিনেমা মুক্তি পাচ্ছে না। মানুষে একটি পূর্ণদৈর্ঘ নতুন বাংলা সিনেমা দেখতে পারছে না তখনই আমরা উদ্যোগ নিয়েছি এই খরা কাটানোর। ঈদের দিন মুক্তি পাবে আমাদের ছবিটি। দর্শকেরা আই থিয়েটার অ্যাপ ডাউনলোড করে ছবিটি দেখতে পারবেন।

'কসাই' দেখার প্রক্রিয়া সম্পর্কে নির্মাতা অনন্য মামুন বলেন, এটা দেখার জন্য আলাদা কোনো টিকেট ক্রয় করা বা টাকা দিতে হবে না। আই থিয়েটারের নিয়মিত সাবস্ক্রিপশন ফি দিয়েই সিনেমাটি দেখা যাবে। এখানে এক দিনের মাত্র বিশ টাকা, এক মাসের জন্য দেড় শ টাকা এবং এক বছরের জন্য সাবস্ক্রাইব করা যাবে ছয় শ টাকা দিয়ে। এগুলোর মধ্য থেকে যেকোনো একটি উপায়ে দর্শকরা 'কসাই' দেখতে পারবেন।

'কসাই' সিনেমাটি নির্মাণ করেছেন অনন্য মামুন। সত্য ও নৃশংস এক ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে এই সিনেমা। এর ট্যাগলাইনে রাখা হয়েছে 'হিংস্রতাই নেশা' বাক্যটি। 

গত মার্চের ১৭ তারিখ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র লাভ করে 'কসাই'। এর পোস্টার ও কিছু স্থিরচিত্র প্রকাশ্যে আসার পরই ব্যাপক আলোচিত ও প্রশংসিত হয়। দর্শকরা মুখিয়ে আছেন সিনেমাটি দেখার জন্য। তাই ঈদ উৎসবে 'কসাই'য়ের মুক্তি দর্শকদের জন্য চমৎকার উপহার হতে যাচ্ছে, তা বলাই বাহুল্য।



সাতদিনের সেরা