kalerkantho

বৃহস্পতিবার । ১০ আষাঢ় ১৪২৮। ২৪ জুন ২০২১। ১২ জিলকদ ১৪৪২

'বৃষ্টির রেলগাড়ি' চালিয়ে নিয়ে আসছেন লুৎফর-পুষ্পিতা

অনলাইন ডেস্ক   

৯ মে, ২০২১ ১৫:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



'বৃষ্টির রেলগাড়ি' চালিয়ে নিয়ে আসছেন লুৎফর-পুষ্পিতা

ছোটদের গানের চ্যাম্পিয়ন পুষ্পিতা পড়ছেন এখন উচ্চমাধ্যমিকে। বড়দের সঙ্গেও পাল্লা দিয়ে গান করছেন। এই তো বসন্তেও তার গান মুক্তি পেল। প্রশংসাও করল পরিচিত অপরিচিত শুভাকাঙ্ক্ষীরা।

তবে পুষ্পিতা এবার গান নিয়ে নতুন করে চিন্তাভাবনা শুরু করেছেন। 'ঘুড়ি' খ্যাত কণ্ঠশিল্পী  লুৎফর হাসানের সঙ্গে যুগপৎ গাইবেন বেশকিছু গান। এই পরিকল্পনা মাফিক এগোচ্ছেন।  দুজনের প্রথম গানের শিরোনাম ‘বৃষ্টির রেলগাড়ি’। ইতোমধ্যে গানের কাজ সম্পন্ন হয়েছে। সম্প্রতি পুরান ঢাকার এঁর ভিডিওর কাজও শেষ করা হয়েছে। 

মিউজিক ভিডিওর শুটিং

ঈদুল ফিতর উপলক্ষে এটি প্রকাশ পাবে ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে। ‘বৃষ্টির রেলগাড়ি’ গানটির কথা ও সুর লুৎফর হাসানের। সংগীতায়োজন করেছেন জন।

মিউজিক ভিডিওতে পুষ্পিতার সঙ্গে অভিনয় করেছেন মডেল অন্তু। আছেন লুৎফর হাসানও। ভিডিওটি পরিচালনা করেছেন আল মাসুদ।

গান প্রসঙ্গে লুৎফর হাসান বলেন 'আমি প্রতিশ্রুতিশীলদের মধ্যে যারা বেশ মেধাবী, তাদের নিয়ে কাজ করতে পছন্দ করি। সেই জায়গা থেকে পুষ্পিতার গান আমার ভীষণ ভালো লাগে। ফলে একসঙ্গে অনেকগুলো কাজ হয়েছে। ‘বৃষ্টি রেলগাড়ি’ আমাদের প্রথম প্রয়াস। আশা করি সবার ভালো লাগবে।'

পুষ্পিতা বলেন ‘গানের কথা, সুর, সংগীতায়োজন সবই এত ভালো যা আমার জন্য আশীর্বাদের মতো। গানটি গেয়ে আমি খুব আনন্দিত। এর সঙ্গে যুক্ত সবার প্রতি আমার কৃতজ্ঞতা।’

আগামী ১৩ মে (বৃহস্পতিবার) ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানের ভিডিও। পাশাপাশি শুনতে পাওয়া যাবে একাধিক অ্যাপে।



সাতদিনের সেরা