kalerkantho

শনিবার । ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮। ১২ জুন ২০২১। ৩০ শাওয়াল ১৪৪২

শাসকদল বামদলের কোনো অস্তিত্ব রাখতে রাজি না: শ্রীলেখা মিত্র

অনলাইন ডেস্ক   

৮ মে, ২০২১ ১২:০৭ | পড়া যাবে ২ মিনিটে



শাসকদল বামদলের কোনো অস্তিত্ব রাখতে রাজি না: শ্রীলেখা মিত্র

পশ্চিমবঙ্গের বিধানসভার নির্বাচন শেষ, সেই সঙ্গে শেষ শপথগ্রহণও। শুরু থেকেই তৃণমূলবিরোধী শ্রীলেখা মিত্র। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার প্রমাণ মিলেছে কয়েকবার। শুক্রবার একজনের পোস্ট শেয়ার করেছেন শ্রীলেখা যেখোনে তৃণমূলকে নিয়ে কটাক্ষ করা হয়েছে।

শেয়ার করা পোস্টে বলা হয়েছে, শাসকদলের রাজত্বে কারোর চাকরির প্রয়োজন নেই। কারণ, যাতায়াতের জন্য 'সবুজ সাথী' সাইকেল, খাওয়ার জন্য ২ টাকা কেজি রেশনের চাল, চিকিৎসার জন্য 'স্বাস্থ্য সাথী' কার্ড রয়েছে। 'কন্যাশ্রী', 'যুবশ্রী', 'রূপশ্রী' দিয়ে সন্তানেরা মানুষ হবে। মৃত্যুর পর সরকার ২ হাজার টাকা দেবে। তাতে সৎকার হবে। পোস্ট শেয়ার করে শ্রীলেখা লেখেন 'ভয়ঙ্কর পছন্দ আপনাদের'। সেই সঙ্গে শ্রীলেখা বলেন, 'যারা জেগে ঘুমাবেন তাদের সজাগ করব কী করে? আমি যতই পোস্ট করি তারা তাদের মতোই চলবেন'।

এরই মধ্যে বলিউড অভিনেত্রী কঙ্গনার সাথে তুলনা করা হয়েছে শ্রীলেখাকে। বলা হচ্ছে কঙ্গনার মতো তিনিও ভুয়া খবর ছড়াচ্ছেন। এদিকে শ্রীলেখা বলছেন, 'ইদানীং প্রচার না করলে কেউই বোঝেন না, কার থেকে উপকৃত হচ্ছেন সবাই। ভোটের বেলায় চুপচাপ ফুলে ছাপ আর দরকারে 'রেড ভলান্টিয়ার্স'! দিনের পর দিন সত্যিই এটা মানা যায় না'।

এখানেই শেষ না। বাম দলের ব্যাঙ্গ করায় দেবলীনা কুমারকেও ছেড়ে কথা বলেননি শ্রীলেখা। তার দাবি, প্রত্যেকটাই নির্মম সত্য। 'রেড ভলান্টিয়ার্স'-এর সদস্যদের ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে। পার্টি অফিসে ভাঙচুর চালাচ্ছেন শাসকদলের সদস্য, সমর্থকেরা। শাসকদল রাজ্যে বামদলের কোনো অস্তিত্ত্বই রাখতে রাজি নয়। তাই শূন্য আসন পাওয়া দলের প্রতিও এত অত্যাচার তাদের।



সাতদিনের সেরা