kalerkantho

শনিবার । ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮। ১২ জুন ২০২১। ৩০ শাওয়াল ১৪৪২

এবার সুশান্তের সহ-অভিনেত্রী না ফেরার দেশে

অনলাইন ডেস্ক   

৬ মে, ২০২১ ১২:৫০ | পড়া যাবে ২ মিনিটে



এবার সুশান্তের সহ-অভিনেত্রী না ফেরার দেশে

সারা ভারতে করোনার দ্বিতীয় ঢেউ-এর কবলে প্রত্যেকদিনই পড়ছেন অসংখ্য মানুষ। প্রাণও হারাচ্ছেন অনেকেই। এবার করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন মারাঠি ও হিন্দি সিনেমা ও টেলিভিশন সিরিয়ালের অভিনেত্রী অভিলাষা পাতিল। বিভিন্ন মারাঠি সিনেমা ও টেলিভিশন সিরিয়ালে কাজ করেছেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৭। তাঁর ছেলে ও মা রয়েছেন। 

মারাঠি সিনেমা ও টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত নাম অভিলাষা। তিনি বদ্রিনাথ কি দুলহনিয়া, ছিছোরে, গুড নিউজ, মালাল-এর মতো বলিউডের সিনেমাতেও কাজ করেছেন। 

জানা গেছে, অভিলাষা পাতিল উত্তর প্রদেশের বারানসিতে একটি ওয়েব শো'র শুটিংয়ে ব্যস্ত ছিলেন। শুটিং চলাকালেই তিনি অসুস্থ হয়ে পড়েন। অসুস্থতার কারণে তিনি মুম্বাইতে ফিরে আসেন। মুম্বাইতে ফিরে করোনা টেস্ট করান তিনি। পরীক্ষার ফল পজিটিভ আসে।
শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে মুম্বাইয়ের একটি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। কিন্তু তাঁর শারীরিক অবস্থার আরো অবনতি হয়। কদিনের লড়াইয়ের পর বুধবার তাঁর মৃত্যু হয়।

এই প্রতিভাময়ী অভিনেত্রী বায়কো দেতা কা বায়কো, তে আট দিবস, প্রভাস, তুঝা মাঝা অ্যারেঞ্জ ম্যারেজ-এর মতো মারাঠি সিনেমায় অভিনয় করেছেন। বাপমানুষ-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন তিনি। এটি অন্যতম মারাঠি জনপ্রিয় শো। 

ডিসনি+হটস্টারের ক্রিমিনাল জাস্টিস-এর দ্বিতীয় সিজনেও তাঁকে দেখা গিয়েছে। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে মারাঠি ফিল্ম ও টেলিভিশন ইন্ডাস্ট্রিতে। বহু তারকা সোশাল মিডিয়ায় অভিনেত্রীর অকাল প্রয়ানে শোক ও মর্মবেদনা প্রকাশ করেছেন। 

উল্লেখ্য, করোনায় ভারতে প্রত্যেকদিনই আক্রান্ত হচ্ছেন সাড়ে তিন লক্ষেরও বেশি মানুষ। এর মধ্যে দেশটিতে মোট আক্রান্তর সংখ্যা দুই কোটি ছাড়িয়ে গিয়েছে। করোনার দ্বিতীয় ঢেউয়ে ভারতের বিভিন্ন অংশ থেকে হাসপাতালে বেড ও অক্সিজেনের অভাবের খবর সামনে আসছে। করোনা নিয়ন্ত্রণে বিভিন্ন রাজ্যই নানাধরনের বিধি-নিষেধ আরোপ করেছে। দেশটির মধ্যে মহারাষ্ট্রে করোনার দাপট সবচেয়ে বেশি।



সাতদিনের সেরা