kalerkantho

শনিবার । ২৫ বৈশাখ ১৪২৮। ৮ মে ২০২১। ২৫ রমজান ১৪৪২

করোনামুক্ত, ১৭ দিন পর ছেলেকে কোলে নিলেন শুভশ্রী

অনলাইন ডেস্ক   

৫ মে, ২০২১ ১২:১৬ | পড়া যাবে ২ মিনিটে



করোনামুক্ত, ১৭ দিন পর ছেলেকে কোলে নিলেন শুভশ্রী

করোনা থেকে মুক্ত হয়ে মা শুভশ্রী গাঙ্গুলি বেরোলেন নিভৃতবাস থেকে। অন্যদিকে বাবা বিধায়ক রাজ চক্রবর্তীর সঙ্গে ইউভানের গাড়িতে বেরিয়ে 'জয় রাইড'। ইউভান গোটা বিষয়টা কতটা বুঝতে পারল, তা অবশ্য ঠিক বোঝা করা যাচ্ছে না, তবে বাবার আদরে অতিষ্ঠ হয়ে ওঠার আর সামান্যই বাকি! তা দেখে নেটিজেনদের অবশ্য আনন্দের সীমা নেই।

১৭ দিন পর নিভৃতবাস থেকে বেরিয়ে খুশি নায়িকাও। বেরিয়ে ছেলেকে দেখলেন আর ইউভানের ছোটবেলার নানা ভিডিওর কোলাজ পোস্ট করলেন ইনস্টাগ্রামে। করোনা আক্রান্ত হওয়ার পর নেটিজেনদের রোষে পড়েন শুভশ্রী। অনেকেই তাঁকে দোষারোপ করে লেখেন, 'বাড়িতে ছোট বাচ্চা আছে, তা সত্ত্বেও করোনা আবহে তিনি কেন রাজের প্রচারের গিয়েছিলেন?' 

এদিকে জানা গেছে, 'ডান্স ডান্স' সেট থেকে ফিরেই উপসর্গ টের পান অভিনেতা। তারপরেই আক্রান্ত হন করোনায়। যাই হোক, মঙ্গলবার দুপুরে নিভৃতবাস পর্ব শেষ হয় নায়িকার।

এদিকে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে ক্রমাগত বাড়ছে করোনার দাপট। চারিদিকে হাহাকার। অক্সিজেন নেই, রক্ত নেই, হাসপাতালে বেড নেই। এমন আবস্থায় সম্প্রতি সকলকে সচেতন করলেন পরিচালক রাজ চক্রবর্তী।  

ফেসবুক লাইভে এসে তিনি বলেন 'আজ আমি রাজনৈতিক কোনো কথা বলতে আসিনি, সিনেমার কথাও বলব না, আজ আপনাদের সতর্ক থাকার কথা বলতে লাইভে এসেছি আমি। যেভাবে করোনা বাড়ছে, যেভাবে কাছের মানুষদের চলে যেতে হচ্ছে, আপনারা দয়া করে সতর্ক থাকুন। মাস্ক পরুন, দূরত্ব বজায় রাখুন। স্যানিটাইজ করুন। জাতি, ধর্ম, রাজনীতির ঊর্ধ্বে গিয়ে মানুষের পাশে দাঁড়ান। মানুষের জন্য ভালো কথা বলুন। এসময় মানুষের পাশে দাঁড়াতে হবে আমাদের। সবাই সবার পাশে দাঁড়ান, সবাইকে উৎসাহ দিন। কারণ কোথাও বেড নেই, অক্সিজেন নেই, ওষুধ নেই, তাই এই সময় মনুষ্যত্ব দেখানো উচিত। যেটুকু সাহায্য করা যায় আমরা একে অপরকে করব। সুস্থ থাকুন, ভালো থাকুন'। জিনিউজ

View this post on Instagram

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)



সাতদিনের সেরা