kalerkantho

শনিবার । ২৫ বৈশাখ ১৪২৮। ৮ মে ২০২১। ২৫ রমজান ১৪৪২

করোনা আক্রান্ত বানিয়ে দেওয়া হলো গার্গীকে

অনলাইন ডেস্ক   

১ মে, ২০২১ ১৬:৪০ | পড়া যাবে ২ মিনিটে



করোনা আক্রান্ত বানিয়ে দেওয়া হলো গার্গীকে

করোনায় আক্রান্ত নন অভিনেত্রী গার্গী রায়চৌধুরী, পুরোপুরি সুস্থ আছেন অভিনেত্রী। মিডিয়ায় তাঁর কভিড সংক্রমিত হওয়ার খবরকে সম্পূর্ণ গুজব বলে উড়িয়ে দিলেন তিনি। 

করোনা তার আক্রমণ বাড়িয়েই চলেছে রীতিমতো নিয়ম করে। সাধারণ মানুষের পাশাপাশি টলিউড থেকে টেলিপাড়ার বহু নামি ব্যক্তিত্বই কবলে পড়েছেন করোনার। সেই তালিকায় নাকি যোগ হয়েছে গার্গী রায়চৌধুরীর নাম, শুক্রবার গভীর রাতে সংবাদমাধ্যমে এমনই খবর চাউর হয়। শনিবার এই খবরের সত্যতা যাচাই করতে যোগাযোগ করা হয়েছিল গার্গী রায়চৌধুরীর সঙ্গে, অভিনেত্রী সরাসরি জানিয়ে দিলেন তাঁর করোনায় আক্রান্ত হওয়ার খবর ভুয়া ও ভিত্তিহীন। 

‘আমি পুরোপুরি সুস্থ আছি। আমার কিচ্ছু হয়নি। কে বা কারা এই গুজব রটাচ্ছে?’ সংবাদমাধ্যমকে একহাত নিয়ে পালটা প্রশ্ন করেন গার্গী। এই অভিনেত্রী বলেন, ‘তাঁরা আমাকে একবার ফোন করার প্রয়োজনটুকু মনে করেনি, অথচ লিখে দিল আমি নাকি করোনায় আক্রান্ত। আমাকে কেউ ফোন করে পাবেন না এটা হতে পারে না। এটা কেন করা হলো? বিশ্বস্ত সূত্রটা কী আমি জানতে চাই, এই কাজটা সম্পূর্ণ অনৈতিক। আপনারা প্লিজ একটু বলুন।'

অভিনেত্রী আরো জানান, ‘আমি খুব ব্যক্তিকেন্দ্রিক মানুষ, কাজ ছাড়া কথা বলা পছন্দ করি না। তবে আমি সুস্থ অথচ আমার করোনা ধরা পড়েছে এগুলো লিখে দেবে? আমাদের শুটিং কবে বন্ধ হয়ে গিয়েছে। ১৪ তারিখ থেকে স্বাস্থ্যের কথা ভেবে আমাদের শুটিং বন্ধ হয়ে গিয়েছে, বাড়ি থেকে বার হচ্ছি না।' তবে লোকজন তাঁর স্বাস্থ্যের কথা ভেবে এত চিন্তা করছেন, সেটা ভেবে কিছুটা স্বস্তি অভিনেত্রীর। 

উল্লেখ্য, পরিচালক অরিন্দম শীলের পরবর্তী ছবি 'মহানন্দা'-র শুটিং করছিলেন গার্গী রায়চৌধুরী। ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে এই জনপ্রিয় অভিনেত্রীকে। চলতি মাস থেকেই উত্তর কলকাতার একটি বাড়িতে জোরকদমে এগোচ্ছিল 'মহানন্দা'-র শুটিং। যা দুই সপ্তাহ আগেই বন্ধ হয়ে গেছে। জুন মাসের শুরুতে পরিস্থিতি বিচার করে শুটিংয়ের পরিকল্পনা করা হবে, জানান গার্গী রায় চৌধুরী।  হিন্দুস্তান টাইমস।



সাতদিনের সেরা